Bangla Serial

দেখতে দেখতে ৫০০ এপিসোড সম্পূর্ণ করল মিঠাই! মিঠাইয়ের শুটিং সেটে আজ হল গ্র্যান্ড সেলিব্রেশন, দেখুন ভিডিও

বাংলা প্রতিদ্বন্দ্বী চ্যানেলগুলির মধ্যে অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক হয়ে উঠেছে মিঠাই। শুরুর পর থেকেই ধারাবাহিক দর্শকদের মনে জায়গা করে নিতে শুরু করেছে। তারপর উচ্ছে বাবু আর মিঠাই রানীর প্রেম মনে ধরে গেছে বাঙালি দর্শকদের। এর মধ্যেই মুখ্য চরিত্রে অভিনয় করা আদৃত রায় এবং সৌমীতৃষা কুণ্ডু সোশ্যাল মিডিয়ায় আলাদা করে বিশেষ জায়গা করে নিয়েছে।

জি বাংলায় বরাবর পরিবারকেন্দ্রিক ধারাবাহিক স্থান পায়। সেখানে নারীর ক্ষমতায়ন দেখানো হলেও পরিবার অনেকটা অংশ জুড়ে থাকে। বর্তমানে যে পারিবারিক ধারাবাহিক গুলি হচ্ছে তার হিসেবে মিঠাই আর মোদক পরিবার সকলকে পেরিয়ে গেছে। এমনটাই মনে করে দর্শকরা। তবে এর পাশাপাশি এল একটি বিশেষ সুখবর।

আজ মিঠাই এর ৫০০ এপিসোড পূর্ণ হচ্ছে। রাত আটটায় ধারাবাহিক যখন শুরু হবে তখন দেখানো হবে পর্ব সংখ্যা ৫০০। এটা গোটা টিমের কাছে একটা বড় সাফল্য। টিআরপি রেটিং এতদিন ধরে একইরকম স্থানে ছিল। তাই সেটা ধরে রাখা এটা সত্যিই কঠিন কাজ। তবে মিঠাই সেটা করে দিয়েছে এবং এতেই খুশি মিঠাইয়ের দর্শকরা।

তাই সকাল থেকেই মিঠাই ভক্তদের মনে আনন্দ সীমানা মানছে না। বিভিন্নভাবে সোশ্যাল মিডিয়ায় চলছে মিঠাইয়ের পরিবারকে শুভেচ্ছা জানানোর পালা। দর্শকরাও এখন এই পরিবারের একটা অংশ হয়ে উঠেছে। সবথেকে বড় কথা তারা না থাকলে মিঠাই এতদূর এগোতেই পারতো না। তাই বিশেষ সম্মান তাদেরও প্রাপ্য। অন্যদিকে মোদক পরিবারেও খুশির ঢেউ আজ।

 

View this post on Instagram

 

A post shared by Tolly Gossip (@tollygossipnews)

সকাল থেকেই ভারত লক্ষ্মী স্টুডিও সেজে উঠেছে বিশেষ সাজে। কিছুক্ষণ আগেসৌমির সোশ্যাল মিডিয়া প্রোফাইলে আমরা দেখতে পেয়েছি ছবি আর ভিডিও। 500 পর্ব উপলক্ষ্যে এসেছে বিশেষ কেক। সকলে মিলে জমিয়ে হয়েছে খাওয়া-দাওয়া।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button