Mithai: একের পর এক সিরিয়াল তো আসছে কিন্তু মিঠাই এর মত কেউ নয়! আবার একবার সবার সেরা চরিত্র প্রমাণিত হলো মিঠাই, জুটলো সেরার অ্যাওয়ার্ড! আনন্দ থামছে না ভক্তদের

টি আর পি যেকোনও ধারাবাহিকের শেষ কথা। এটি ধরে রাখতে এবং এর উপর নির্ভর করেই ধারাবাহিকের গল্পে মাঝে মাঝেই আসে নানা নাটকীয় মোড় এবং চমক। আর এই চক্করেই ছোট পর্দায় একের পর এক ধারাবাহিক আসছে এবং চলে যাচ্ছে। এই টি আর পির জন্য বেশ কিছু ধারাবাহিক বছরের পর বছর ধরে চলেছে। আবার বেশ কিছু ধারাবাহিক মাত্র ৪০০-৬০০ পর্বেই শেষ হয়ে গেলো এমন উদাহরণ সাম্প্রতিক সময়ে আমরা পেয়েছি। আসলে একটি ধারাবাহিক তৈরির ক্ষেত্রে নির্মাতাদের অনেক দিকের খেয়াল রাখতে হয়।

TRP: অনেকটাই কমল 'মিঠাই'-র নম্বর! শীর্ষ স্থানে রয়েছে তো 'মোদক' পরিবার? - trp list 41st week mithai remains topper jamuna dhaki uma Korunamoyee Rani Rasmoni Uttor Porbo in top four see barc
একটি ধারাবাহিক মানেই ধরে নেওয়া হয় সেটা অনেকদিন ধরে চলবে টিভির পর্দায়। বরং তার শুরুর দিন থাকলেও শেষের সময় ঠিক নেই। যতদিন সম্ভব দর্শকদের সেটার মধ্যে জিইয়ে রাখাই সব ধারাবাহিকের বড় সাফল্য। কিন্তু সেটার জন্যই নির্মাতাদের অনেক কিছু খেয়াল রাখতে হয়। খেয়াল রাখতে হবে দর্শকদের আর অন্যদিকে আশে পাশের পরিস্থিতিরও।

Mithai: বাংলা সিরিয়ালের ইতিহাসে রেকর্ড গড়লো মিঠাই! এই নিয়ে ৫২ সপ্তাহ বেঙ্গল টপার! টানা এক বছর মিঠাই-উচ্ছে বাবুর রোমান্স মন দিয়ে দেখল দর্শক ...
এক সময় টি আর পি লিস্টের শীর্ষে একটানা বিরাজ করতো ‘মিঠাই’ কিন্তু সেই তাজ এখন আর তার মাথায় নেই। এমনিতেই গল্পের বাঁধনে মিঠাইয়ের জনপ্রিয়তা কমতে শুরু করে দিয়েছিল। সেই ২০২১ থেকে ২০২৩ সালে ছোট পর্দায় কত ধারাবাহিক এল। বেশ কিছু ধারাবাহিক এসে মিঠাই এর মাথার তাজও কেড়ে নিয়েছে এমনটা হল।

IMG 20230220 WA0000
তবে হ্যাঁ ঠিক সময় ধারাবাহিকের হাল টেনে ধরেছে ধারাবাহিক নির্মাতারা এবং গল্পের লেখিকা। তাই বেশ নতুন নতুন কিছু টুইস্ট এসে গল্পটাকে অন্যদিকে নিয়ে গেছে এবং আরো বেশি আকর্ষণীয় করে তুলেছে এর দর্শকদের কাছে।

IMG 20230220 WA0001
তার ফল হল নতুন এক সমীক্ষা। ৪ জানুয়ারি মিঠাই ২ বছরে পদার্পণ করল। টি আর পি তালিকায় সন্ধ্যের স্লট থেকে প্রথম দশের তালিকায় এতদিন ধরে টিকে থাকাও যদিও সোজা নয়। তবে দর্শকরা যে একে ভালোবাসা দিয়েছে তার প্রমাণ হলো ওরম্যাক্স মিডিয়ার (ORMAX MEDIA)-এর সবথেকে প্রিয় ধারাবাহিক চরিত্র (Most Popular Fiction Characters)-এর বাংলা নামের তালিকায় প্রথম পাঁচজনের মধ্যে প্রথম নামই ‘মিঠাই’-এর।

Back to top button