Bangla Serial

সৌমির ব্যাগে ভর্তি থাকে ছেলেদের জন্য ‘বিশেষ’ জিনিস! মিঠাইয়ের ব্যাগে ছেলেদের জিনিসপত্র এলো কী করে? মুখ খুলল সৌমিতৃষা

বর্তমানে জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম ‘মিঠাই।’ সেই ধারাবাহিকের মিঠাইরানী সকলের প্রিয়। যদিও গত সপ্তাহে ধারাবাহিকের টিআরপি কিছুটা কমে গেছে। সেই জায়গা নিয়েছে ‘ধূলোকনা।’ তবুও ‘মিঠাই’ নাম সবার মুখেই শোনা যায়।

সকলের প্রিয় মিঠাই অর্থাৎ সৌমিতৃষা কুণ্ডু অভিনয়ে সকলের মন জয় করেছেন। তাঁর অনুগামীদের সে কিন্তু বিনোদন দিতে ছাড়ে না। ছোটপর্দার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট অ্যাক্টিভ তিনি। মাঝে মাঝেই ছবি, ভিডিও রিল পোস্ট করতেই থাকেন। ফেসবুক, ইনস্টাগ্রামের সঙ্গে ইউটিউবেও বেশ সক্রিয় অভিনেত্রী।

সৌমিতৃষার ঘনিষ্ঠ দুই বন্ধু সায়ক ও রিয়াজ তাদের একটি ইউটিউব চ্যানেল আছে। নাম ‘লেটস স্টার্ট।’সেখানে অভিনেত্রীকে মাঝেমাঝেই দেখা যায়। সম্প্রতি একটি ভিডিও পোস্ট হয় চ্যানেলে। সেখানে দেখা যাচ্ছে, সায়ক জানতে চাই কী কী থাকে সৌমিতৃষার ব্যাগে? নিজের ব্যাগের সিক্রেট মোটেই ফাঁস করতে রাজি ছিলেন না সৌমিতৃষা। পরবর্তীতে হ্য়ামস্টার লন্ডনের একটি বিরাট ব্যাগে বোঝায় থাকে মিঠাইরাণীর খাবারের সম্ভার। সঙ্গে মেকআপের জিনিস পত্র। এরপর ব্যাগ থেকে থেকে বেরিয়ে আসে ছেলেদের পারফিউমের বোতল।

সায়ক পারফিউমের বোতল হাতে নিয়ে বলেন, ‘এটা কিন্তু আমার বাড়ি থেকে এসেছে।’ তারপর সৌমিতৃষা জানায়, ‘আমি তো ছেলেদের পারফিউমই ব্যাবহার করি।’ এমনকি ভিডিওতে সে বন্ধু সায়ককে বলেন, একটি পারফিউম দিতে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button