Mithai: আর ভুয়ো খবর না! নিজের মুখেই ধারাবাহিকে ফেরার কথা স্বীকার করল ‘মিঠাই রানী’, আনন্দে লাফাচ্ছে অনুরাগীরা

বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক এখন ‘মিঠাই’। দর্শকদের বিচারে বেঙ্গল টপার তকমা পেয়েছে ধারাবাহিক ‘মিঠাই’। একের পর এক নতুন চরিত্রের আগমন ঘটেছে এই ধারাবাহিকে। পাশাপাশি পুরোনো চরিত্রের বিদায়ও হয়েছে। ধারাবাহিকের প্রথম থেকেই মিঠাই ও উচ্ছেবাবুর দুষ্টু-মিষ্টি সম্পর্ক মন কেড়েছিল সকল দর্শকদের। বিশেষ করে মিঠাই রানীর দুষ্টু মিষ্টি অভিনয় মন কেড়েছিল দর্শকদের।

00000278f2a6f7ab7a6d421c9bdf11ccfc098667
উল্লেখ্য, এই মিঠাই-এর চরিত্রে অভিনয় করছেন সৌমিতৃষা কুন্ডু এবং উচ্ছেবাবুর চরিত্রে রয়েছেন আদৃত রায়। যদিও বর্তমানে মিঠাই এর মৃত্যু হয়েছে আর তারপরই প্লট ঘুরতেই টিআরপির নিরিখে ঊর্ধ্বমুখী হয়েছে এই ধারাবাহিক। বিগত কয়েকমাসে টিআরপির তালিকায় ষষ্ঠ, সপ্তম ও অষ্টম- স্থানেই ঘোরাফেরা করছে এই ধারাবাহিক। সম্প্রতি এই ধারাবাহিক টিভির পর্দায় দু’বছর পূর্ণ করল। যদিও মিঠাই-এর মৃত্যু মেনে নিতে পারছে না তাঁর অনুরাগীরা।

Love birds Mithai Sid - YouTube
স্বভাবতই ধারাবাহিকে মিঠাই মারা যাওয়ার পর দর্শকরা বেশ হতাশ হয়ে পড়ে। এরপরই সেই জায়গায় মনোহরাতে আসে মিঠি নামক একটি মেয়ে। মিঠাইয়ের মতো দেখতে হলেও আবভাব থেকে শুরু করে চালচলন সবকিছুই তার আলাদা মিঠির। মিঠাই-এর সন্তান শাক্যর দায়িত্ব নিয়েছে এখন মিঠি। এভাবেই মিঠি – উচ্ছেবাবুর মনজয় করে এবং এই নিয়েই এগোতে থাকে মিঠি-উচ্ছেবাবুর গল্প।

Mithai: নয়া চমক! একেবারে নতুন রূপে আসতে চলেছে 'মিঠাই'! - mithai new episode with twists and surprises and new look hawa hawai style like sridevi see all details of bengali serial soc -
মিঠি আসার পরে অনেকেই মনে করেছিল হয়তো সেই আসলে মিঠাই। কোনও কারণবশত হয়তো পুরনো স্মৃতি সে ভুলে গেছে, বা তাকে চক্রান্ত করে যারা মেরে ফেলতে চেয়েছিল তাদেরকে ধরার জন্যই অন্য রূপে ফিরেছে মিঠাই। কিন্তু গল্প যত এগিয়েছে ততই দর্শক বুঝতে পেরেছে যে মিঠি এবং মিঠাই দুজন আলাদা মানুষ। তারপর থেকেই মিঠিকে কেন্দ্র করেই গল্প এগিয়ে যাচ্ছে। কিন্তু দর্শকরা আশায় বসে রয়েছে মিঠাই-এর আসার।

Watch & Enjoy All the Episodes of Mithai TV Serial Online on ZEE5
এরমধ্যে বহুবার মিঠাই আসার খবর রটে। দর্শকরা খুশি হয়। কিন্তু পরক্ষনেই সেই খুশিতে জল ঢেলে দেওয়া হয়। জানা যায়, খবরটি পুরোপুরি ভুঁয়ো। তবে এবার আর তা নয়। একটি শো তে মিঠাই নিজে স্বীকার করেন, যে সে মিঠাই রূপেই ধারাবাহিকে শীঘ্রই ফিরছে। ইতিমধ্যে তার প্রমো শ্যুট হয়েগিয়েছে। দুদিন পরেই তা প্রকাশ পাবে। যা শুনে আনন্দে মেতে উঠেছে দর্শকগণ। মিঠাই-এর এক অনুরাগী পোস্টটি শেয়ার করে লেখেন, ‘চোখে জল এসে গেল’। মিঠাই-এর ফেরাকে নিয়ে বেশ উৎসাহী সকলে। এবার এটাই দেখার কবে ফিরছে মিঠাই। আর গল্পের প্লট কিভাবে ঘুরতে চলেছে!

Back to top button