Bangla Serial

Mithai: সিরিয়াল করে লাখ লাখ টাকা উপার্জন মিঠাইয়ের তবু বাবার কাছ থেকে নিল ৮০ হাজার টাকার ফোন! “এভাবে বাবার টাকা নষ্ট করো?” চরম তুলোধোনা করলো নেট দুনিয়া

আজকাল বাংলা সিরিয়ালের দুনিয়ায় একরকম রাজত্ব করে চলেছে মিঠাই রানী। মিঠাই, উচ্ছে বাবু আর মোদক পরিবারের অন্যান্য সদস্যদের অভিনয় মন জয় করে নিয়েছে দর্শকদের। বরং বলা ভালো দর্শকদের মনে পাকাপাকিভাবে জায়গা করে নিয়েছে। শুরু থেকে এই একান্নবর্তী পরিবারের গল্প বেশ মনে ধরেছে দর্শকদের।

আর তার মধ্যে গোটা শ্বশুরবাড়িকে মাতিয়ে রাখা মিঠাই রানীর গুণমুগ্ধদের সংখ্যা দিনে বেড়েই চলেছে। মিঠাইয়ের প্রাণবন্ত স্বভাব বেশ ভালো লাগে দর্শকদের যা তারা মনে করে ওই ধারাবাহিকের ইউএসপি। তবে টেলিভিশনের বাইরেও মিঠাই অর্থাৎ অভিনেত্রী সৌমীতৃষা কুণ্ডুর সোশ্যাল মিডিয়ায় আলাদা একটা জগত রয়েছে। আর সেখানেও ভক্তদের সংখ্যা কিছু কম নয়।

নিজের সোশ্যাল মিডিয়ার অনুরাগেদের জন্য মিঠাই রানী মাঝে মাঝেই শেয়ার করে ব্যক্তিগত জীবনের নানা ভিডিও এবং ছবি। বলাবাহুল্য কোনটাতে কখনো কটাক্ষের মুখোমুখি হতে হয়নি খুব বেশি। কিন্তু এবার নায়িকা এমন এক কাজ করে বসলো যে লোকে সমালোচনা করতে ছাড়লো না।

আসলে সম্প্রতি সৌমী নিজের সোশ্যাল মিডিয়া শেয়ার করেছে একটি ভিডিও যেখানে দেখা যাচ্ছে এক দামী ফোন আনবক্সিং করছে তার বাবা। সেটা হলো দামী আইফোন। একেবারে নতুন লঞ্চ হওয়া সেই ফোন দেখে আনন্দ আর ধরছে না মিঠাই রানীর।

কিন্তু এতেই হলো বিপত্তি। দর্শকদের বক্তব্য খুব কম বয়সেই মিঠাইয়ের এত ভালো সৌভাগ্য যে লাখ লাখ টাকা উপার্জন করছে সে। নিজের যোগ্যতায় দামি ফোন কিনতেই পারে নায়িকা। তবু বাবার এত টাকা নষ্ট করার কী দরকার ছিল? অ্যাপেল ব্র্যান্ডের ওই ফোনটির দাম আনুমানিক ৮০ হাজার টাকা যা বাজারে একেবারে নতুন এসেছে।

অনেকেই এখন ওই ফোনটা কেনার জন্য দৌড়াচ্ছে। আর নিজের যোগ্যতা থাকা সত্ত্বেও সৌমী বাবার টাকা খসিয়ে ওই ফোনটি আদায় করে নিল এতে মনে মনে কষ্ট পেয়েছে দর্শকরা। ভিডিওটি শেয়ার করে এক জায়গায় আবার লেখা রয়েছে গিফট বাই বাবাই। বাবাকে যে আদর করে মিঠাই বাবাই বলে ডাকে সেটা তো আগেই স্পষ্ট কারণ ওই ভিডিওতে যে ব্যক্তিকে দেখা গেছে তিনিই আসলে নায়িকার বাবা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button