Bangla Serial

টিআরপিতে পিছিয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায় বিশেষ ইঙ্গিত দিল আমাদের মিঠাই রানী, সৌমিকে সান্ত্বনা নেটিজেনদের

মিঠাই ধারাবাহিকের অজস্ত্র ভক্ত রয়েছে। তবে তা সত্ত্বেও টিআরপি দিক দিয়ে পিছিয়ে পড়ল ধারাবাহিকটি। একসময় ক্রমাগত উপরে স্থানে ছিল সৌমীতৃষা কুণ্ডু ওরফে মিঠাই।

কিন্তু এবার ধীরে ধীরে স্থান হারাচ্ছে ধারাবাহিক। ফলে মুষড়ে পড়লেন অভিনেত্রী। বিশেষ পোস্ট করলেন সোশ্যাল মিডিয়াতে যা এই মুহূর্তে আলোড়ন সৃষ্টি করেছে।

সৌমীতৃষা একটি বিশেষ পোস্ট করেছেন যেখানে লেখেন যে ‘ভালো কিছু করো। তোমার কাছে তা প্রত্যাশিতভাবে ফিরে আসবে’। দর্শকের বুঝতে বাকি রইল না কিসের দিকে ইঙ্গিত করেছেন অভিনেত্রী। এই মুহূর্তে ধারাবাহিকে যে অবস্থা তার নিরিখেই এক বিশেষ অর্থ বহন করছে এই পোস্ট।

প্রতি সপ্তাহের টিআরপি তালিকা প্রকাশের পর নিজের গোপাল ঠাকুরকে ধন্যবাদ জানান অভিনেত্রী। এই সপ্তাহেও তার অন্যথা হয়নি। যদিও প্রতিবারের মতো ভালো ফল এইবার আসেনি।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

মিঠাই কে টপকে গিয়ে প্রথম স্থানে উঠে গেল গাঁটছড়া। তারপর রয়েছে ধূলোকণা এবং তিন নম্বরে রয়েছে মিঠাই। গাঁটছড়ার প্রাপ্ত নম্বর ৭.৭। ধূলোকণা পেয়েছে ৭.৫। আর মিঠাই পেয়েছে ৭.২। তবে চ্যানেলের টপারের পোস্ট অক্ষত রয়েছে মিঠাইয়ের ঝুলিতে। তবে প্রতিটি ধারাবাহিকেরই নম্বর কমেছে একটু করে। এর কারণ হতে পারে শুরু হওয়া আইপিএল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button