Soumitrisha Kundoo: কোনও পুরুষ পুরোহিত নয়, পুরোহিতের জায়গায় নিজেই উলু দিয়ে নিজের বাড়িতে পুজো করছে মিঠাই! প্রমাণ করল যে রাধে সে চুলও বাঁধে

মিঠাই রানী (Mithai)। দর্শকদের মন ভরিয়ে দিতে সুখে-দুখে এই একটাই নাম যথেষ্ট। দর্শকদের মনের মনি কোথায় স্থান পেয়েছে ছোট্ট এই অভিনেত্রী। বয়সে যতোটাই ছোট, অভিনয় এবং অভিজ্ঞতায় ততটাই পরিপক্ব মিঠাই ওরফে সৌমীতৃষা কুণ্ডু (Soumitrisha Kundoo)। এই মুহূর্তে এই অভিনেত্রীর নাম জানে না এমন বাঙালি দর্শক খুঁজে পাওয়া যাবে না।

খুব ছোট বয়সে অসাধারণ সাফল্য এবং ভালোবাসা অর্জন করেছে এই নায়িকা। জি বাংলার মিঠাই সিরিয়ালে এটা তার প্রথম অভিনয় নয় কিন্তু এই চরিত্রটি তাকে আশাতীত সাফল্য এনে দিয়েছে। এই চরিত্রের মধ্যে দিয়েই বিভিন্ন অ্যাওয়ার্ড পাওয়ার পাশাপাশি দর্শকদের মনেও জায়গা করে নিতে পেরেছে এই অভিনেত্রী।

এর আগেও বিভিন্ন ধরনের কীর্তিকলাপের মধ্য দিয়ে দর্শকদের চমকে দিয়েছে মিঠাই নায়িকা। এবারও তার অন্যথা হলো না। সৌমীতৃষা কুণ্ডু এবারেও দর্শকদের এবং তার ভক্তদের অবাক করে দিল। কী করেছে সে?

সম্প্রতি নায়িকার একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় যেখানে তাকে দেখা গেছে মহিলা পুরোহিতের বেশে। নিজের বাড়িতে নারায়ণ পুজো করতে ব্যস্ত সৌমীতৃষা কুণ্ডু। একেবারে পাকা পুরোহিতের মত বসে উলু দিয়ে পুজো করছে সে। যজ্ঞ হচ্ছে সেখানে।

এই ভিডিও মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গেছে। অভিনেত্রীর পরনে লাল রঙের একটি কুর্তি। মেকআপ একেবারে নেই বললেই চলে। দোল পূর্ণিমা উপলক্ষে বাড়িতে নারায়ণ পুজো করল সৌমীতৃষা কুণ্ডু।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Back to top button