উচ্ছে বাবুর বাহুডোরে দিদিয়া নন্দা! মাথা ঠাণ্ডা রাখতে পারছে না মিঠাই রানীর ভক্তরা! “আদৃতকে কেড়ে নিলে মিঠাই দিদিভাইয়ের থেকে?” রাগে ফুঁসছে মিঠাই ভক্তরা

মিঠাই সিরিয়ালের দর্শকদের কাছে মিঠাই এবং উচ্ছে বাবুর জুটি সব থেকে প্রিয়। যদিও মোদক পরিবারের আরো অনেকগুলি জুটি রয়েছে যেগুলি যথেষ্ট পরিচিত এবং গুরুত্বপূর্ণ তবুও দর্শকদের চোখে সেরার সেরা হয়ে উঠেছে মিঠাই রানী এবং তার আদরের উচ্ছে বাবু। সেই সঙ্গে জমে উঠেছে আদৃত আর সৌমীতৃষার অনস্ক্রিন কেমিস্ট্রি।

koushambi chakraborty

বহুদিন ধরে গুঞ্জন চলছে, বাস্তবে এই জুটি নাকি প্রেম করছে। শুধু তাই নয় গুজব এটাও ছড়িয়ে গেছে যে এই দুজনের মাঝে প্রবেশ করেছে তৃতীয় ব্যক্তি যার ফলে এখন দুজনের কথা বলাই বন্ধ। কে সেই তৃতীয় ব্যক্তি? সে আবার সিরিয়ালের একটি চরিত্র নন্দা অর্থাৎ উচ্ছে বাবুর দিদি। এই চরিত্রে অভিনয় করছেন কৌশাম্বি চক্রবর্তী। দীর্ঘদিন ধরে তিনজনকে নিয়ে একরকম টানাপোড়েন চলছে ভক্তদের মধ্যে।

koushambi chakraborty

দুজনে যেন ঝামেলা মিটিয়ে নেন এবং আবার সম্পর্ক আগের মত বন্ধুত্বপূর্ণ করে নেন। প্রথম দিকে দুজনের অনস্ক্রিন এবং অফস্ক্রিন সম্পর্ক বেশ ভাল ছিল। হঠাৎ করে দুজনেই শিকার করে নিলেন যে একটা ঝামেলা হয়েছে। তবে দুজনেই বলেছেন সেটা কাজের জন্য। আদর্শ সেটা কাদের জন্য কিনা এ নিয়ে জলঘোলা হয়েছে বিস্তর।

অবশেষে ভাইরাল হল নন্দা আর উচ্ছে বাবুর একটি ব্যক্তিগত সময়ের ছবি। দেখা গেছে নন্দা জড়িয়ে ধরে রয়েছে তার অনস্ক্রিন ভাইকে। আর হাসিমুখে পোজ দিয়েছে উচ্ছে বাবু আদৃত রায়। কোন এক সুন্দর মুহূর্তের ছবি সেটা যা নিয়ে ব্যাপক শোরগোল পড়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। নায়িকার পরনে কালো কীর্তি। আর আদৃতের পরনে লাল শার্ট আর ডেনিম জিন্স।

koushambi chakraborty

আদৃতের পাশে এই অভিনেত্রীকে দেখে অনেকে দাবী করছে দুজনকে মানাচ্ছে না। সকলে এই জুটিকে ভালোবাসছে না সেটা বোঝাই যাচ্ছে। সবাই আবার ফিরে পেতে চাইছে মিঠাই-উচ্ছে বাবুর বাস্তব রোম্যান্স। অনেকেই লিখেছে এমনটা দেখেই মন খারাপ হয়ে গেল। আবার কেউ লিখেছে ছবিটা নাকি এডিট করা। আবার একজন লিখেছে, যদি এটা সত্যি হয় তাহলে দুজনে যেন ভালো থাকে এমনটাই কামনা করছে সে।

Back to top button