Adrit Kaushambi: প্রেম করলেই কি প্রকাশ করতে হবে? সঠিক সময় আসলে নিজেই জানাবেন! ‘দিদিয়া’ কৌশাম্বীর সঙ্গে প্রেম নিয়ে ট্রোল হওয়ায় উচ্ছে বাবুকে সমর্থন ফ্যানদের

উল্লেখ্য, এই মুহূর্তে বাংলা টেলিভিশন দুনিয়ার সবথেকে জনপ্রিয়তম জুটি‌ অবশ্য‌ই জি বাংলার মিঠাই ধারাবাহিকের মিঠাই (Mithai) ও সিদ্ধার্থের (Sidharth) জুটি। যাঁদের ধারাবাহিকের নাম মিঠাই। টেলিভিশন দুনিয়ায় দাপট দেখিয়েছে এই ধারাবাহিক। সৌজন্যে এই দুই জনপ্রিয় টেলি অভিনেতা অভিনেত্রী। যাঁদের সম্পর্কের রসায়নে মজে টেলিভিশন দুনিয়া।

বর্তমানে ধারাবাহিককে ঘিরে বন্ধের গুঞ্জন চললেও আজ‌ও জি বাংলার সফল ধারাবাহিক “মিঠাই।” জনপ্রিয়তার নিরিখে টিআরপি তালিকায় এই ধারাবাহিক দীর্ঘদিন ধরে প্রথম স্থান অর্জন করেছিল। এই ধারাবাহিকেই কেন্দ্রীয় দুই চরিত্রকে দর্শকরা নিজেদের মনে পাকাপাকি ভাবে ঠাঁই দিয়েছেন।

মিঠাই এবং সিদ্ধার্থের জোড়িকে টেলি পর্দায় দেখতে ভীষণ পছন্দ করেন দর্শকরা। তাঁদের জীবনের খুঁটিনাটি সব দিকে খোঁজ দর্শকদের। সৌমীতৃষা ও আদৃতের মধ্যেকার সম্পর্ক নিয়েও সমান উৎসাহী ভক্তর। উল্লেখ্য, বলা যায় আদৃত এবং সৌমীতৃষাকে নিয়ে ওভার পজেসিভ তাঁরা। রিল লাইফে তো বটেই রিয়েল লাইফেও তাঁদের একসঙ্গে দেখতে চায় ভক্তরা।

কিন্তু এখানেই বেঁধেছে গন্ডগোল! মিঠাই ওরফে সৌমীতৃষা কুন্ডু নয় প্রেমের সম্পর্কে আবদ্ধ হয়েছেন অভিনেতা আদৃত রায় অর্থাৎ সিদ্ধার্থ এবং মিঠাই ধারাবাহিকে দিদিয়ার চরিত্র অভিনয় করা অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তী। যদিও অভিনেতা কৌশম্বীকে নিজের বেস্ট ফ্রেন্ড বলে অভিহিত করেছিলেন। কিন্তু ওই যা রটে তার কিছুটা অন্তত ঘটে।

আদৃতের পাশাপাশি তাঁর পুরো পরিবারের সঙ্গেই দারুন সম্পর্ক কৌশম্বীর। সম্প্রতি সোশাল মাধ্যমে ভাইরাল হয়েছে একটি ছবি যেখানে দেখা যাচ্ছে, কোলাঘাটে আদৃত এবং আদৃতের ভাইয়ের বউয়ের সঙ্গে সুন্দর সময় কাটাচ্ছেন অভিনেত্রী। অর্থাৎ জমে একেবারে ক্ষীর আদৃত-সৌমীতৃষার সম্পর্ক।

আর সৌমীতৃষাকে ছাড়া আদৃতের কৌশাম্বীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়া একেবারেই ভালো চোখে দেখেননি মিঠাইয়ে টক্সিক ভক্তরা। আসলে রিল আর রিয়েলের পার্থক্য ভুলে গিয়ে শিল্পীকে তাঁরা মাটিতেও নামিয়ে আনতে পিছপা হননা। কুমন্তব্যে ভরিয়ে তোলেন তাঁদের জীবন।

কৌশাম্বীর সঙ্গে আদৃতের সম্পর্কের জন্য সোশ্যাল মিডিয়ায় এই নেটিজেন মন্তব্য করেন, ‘তাকে(আদৃত) আর অভিনেত্রী কৌশাম্বীকে যেন মিঠাই থেকে ঘাড় ধাক্কা দিয়ে বার করে দেওয়া হয়’। অন্য একজন লিখেছেন, ‘আদৃতের ন্যাকামি নেওয়া যাচ্ছে না। সিরিয়াল করে পয়সা, নাম সব কামালো, কিন্তু নায়িকার সঙ্গে ব্যবহার দেখলে মনে হয় চর্মরোগ আছে। সৌমীতৃষাকে বাদ দিয়ে কৌশাম্বীকে নায়িকা করে সিরিয়াল হিট করে দেখাও, দেখবো কত ক্ষমতা তোমার!’

adrit roy fb comment

আগে অবশ্য এইসব জবাব দিতেন না আদৃত। তবে এই কটাক্ষ মাত্রা ছড়াতেই কটাক্ষকারীদের সমুচিত জবাব দিয়ে ধুয়ে দিলেন অভিনেতা। তিনি ওই কটাক্ষকারীদের নির্বোধ বলে সম্বোধন করে জানিয়েছেন, এই ধারাবাহিক করে শুধু তিনি জনপ্রিয়তা পাননি বিগত ছয় বছর ধরে তিনি এই ইন্ডাস্ট্রিতে রয়েছেন। এক‌ইসঙ্গে অভিনেতা নিজের জবাবে স্পষ্ট করে বুঝিয়ে দিয়ে বলেছেন ঘৃণা করার মানুষদের থেকে অভিনেতার কাছে অনেক গুরুত্বপূর্ণ তাঁকে যাঁরা ভালোবাসেন, তাঁর অভিনয় যাঁদের কাছে ভালো লাগার তাঁরা বেশি গুরুত্বপূর্ণ। আর তিনি তাঁদের জন্য বারবার পর্দায় ফিরে আসবেন। একই সঙ্গে ওই কটাক্ষকারীর উদ্দেশ্যে তিনি লিখেছেন, ভালো থেকো স্বামী সিদ্ধানন্দ তোমাকেও সম্মান করে।

Back to top button