‘অনুরাগের ছোঁয়া’তে নয়া চমক! বাড়ি থেকে গায়েব সোনা-রূপা! মিশকার নতুন ষড়যন্ত্রের শিকার হল তারা?

সূর্য চলে যাওয়ার পর, সোনা-রূপা অর্জুনের উপর নির্ভরশীল হয়ে পড়ছে। ছোট্ট মেয়ে দুটো অর্জুনের মধ্যে তার বাবাকে দেখতে পায়। ভবিষ্যতে অর্জুনকে ড্যাডি হিসেবে দেখতে চায় তারা। বিপদে-আপদে সব সময় অর্জুনকে তাদের মায়ের পাশে থাকতে দেখেছে সোনা-রূপা। তবে দুই বোনের এহেন চিন্তা ভাবনা দেখে অর্জুনকে দীপার বাড়ি আসতে বারণ করে দীপা। সব মিলিয়ে স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowwa) ধারাবাহিকে চলছে টান টান উত্তেজনা।

সূর্য যাওয়ার পর থেকে মন ভাল নেই দীপার। বিচ্ছেদের কষ্ট একরকম। আর আরেক রকমের কষ্ট ভালোবাসার মানুষটাকে আর দেখতে না পাওয়া। কারণ অভিমান, রাগে জর্জরিত হয়ে সূর্য সবার থেকে দূরে গিয়ে থাকতে চায়। নিজের পরিবার, সন্তান সবাইকে দূরে সরিয়ে এখন পশ্চিমের কোনো একটি গ্রামে থাকছে সে। সে ঠিকানা কেউ জানে না।

আসন্ন পর্বে দেখা যাবে, অর্জুন দীপার বাড়িতে আসবে না এই সিদ্ধান্তে খুশি নয় সোনা-রূপা। তাই দীপাকে না বলে তারা অর্জুনের চেম্বারে এসে হাজির হয়। দীপার জন্য রেখে আসে একটা চিঠি। যে চিঠিতে লেখা ছিল, ‘মা আমরা যাচ্ছি একটা জায়গায়। চিন্তা করো না। সময় মতো ফিরে আসব।’ এই চিঠি দেখে একটুকু শান্ত হয় না দীপা। যদি মিশকার লোক এসে দুই মেয়েকে নিয়ে যায়!

সঙ্গে সঙ্গে সে ছুটে যায় অর্জুনের চেম্বারে। সাহায্য চায় অর্জুনের কাছে। দীপা দেখে অর্জুনের চেম্বারে রয়েছে সোনা আর রূপা। রাগে, চিন্তায় দীপা সেখানেই সোনা-রূপার উপর চেঁচিয়ে ওঠে। অর্জুন তাকে শান্ত করতে চাইলেও কোনো ফল হয়না। এক জিনিস ভাল লাগছে না দীপার। এখনও দীপার মনের সবটা জুড়ে শুধু সূর্য।

এমন সময় দৃশ্যে আসে প্রবীর। তিনিই সোনা-রূপাকে অর্জুনের কাছে নিয়ে এসেছে। তারা সবাই চায় দীপা নিজের জীবন নতুন করে শুরু করুক। অর্জুনের সঙ্গে। আর অর্জুন আজকের দিনে দীপাকে নিজের মনের কথা বলবে। তবে সবার থেকে চাপ আসায় দীপা ভেঙে পড়ে। শেষমেষ কী অর্জুন দীপাকে নিজের মনের কথা বলতে পারবে? আর দুই মেয়ের মুখের দিকে তাকিয়ে কী মত বদলাবে দীপা? সব প্রশ্নের উত্তর মিলবে স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’র আসন্ন পর্বে।

Back to top button