সূর্যের জীবন থেকে সরছে মিশকার ছায়া! সূর্যের বদলে তবলার হাতে সিঁদুর পরে ভাগ্য বদলাবে শয়তান মিশকার! শনি-রবি থাকছে ‘মশলা’ জুটির মহা বিবাহ পর্ব

বাংলা টেলিভিশনে এখন টিআরপি কেন্দ্রিক। যে ধারাবাহিকের যত ভালো টিআরপি সেই ধারাবাহিক ততদিন চলবে। অন্যথায় দেখতে হবে বন্ধের মুখ। এই মুহূর্তে গোটা বাংলার টিআরপি তালিকায় রাজত্ব করছে স্টার জলসার ধারাবাহিক অনুরাগের ছোঁয়া।

মাঝখানে একটু টালমাটাল পরিস্থিতি এলেও চলতি সপ্তাহে আবার‌ও নিজের পুরনো স্থানে ফিরে গেছে এই ধারাবাহিকটি। আবারও শীর্ষস্থানে জলসার অনুরাগের ছোঁয়া। কিন্তু এই স্থানকে তো বহাল রাখতে হবে আর তার জন্য পর্দায় আনতে হবে নিত্য নতুন চমক। আর অনুরাগের ছোঁয়াতে সেই জন্যই এবার আসতে চলেছে এক বিরাট চমক।

এই ধারাবাহিকে নায়ক-নায়িকা সূর্য-দীপার মধ্যে মান অভিমানের পালা ক্রমশ দীর্ঘায়িত হচ্ছে। তাঁদের মধ্যে রোম্যান্স দেখার আশায় বসে ভক্তরা। কিন্তু ভুল বোঝাবুঝি যেন মেটার নামই নেয়না। দীর্ঘদিন ধরে টানা তাঁদের মধ্যে ঝগড়াঝাঁটি আর অশান্তি দেখানো হয়ে চলছে। আর বলা বাহুল্য এই ভুল বোঝাবুঝির মূল কারণ মিশকা।

কারণ সূর্যকে দীপার জীবন থেকে কেড়ে নিতে চায় মিশকা। সূর্যকে নিজের করে পাওয়ার জন্য বিভিন্ন সময় দীপাকে খুনের ষড়যন্ত্র করেছে সে। এমনকি পার পায়নি সূর্য-দীপার ছোট ছোট দুই মেয়ে সোনা-রূপাও। বলা যায় সূর্যকে বিয়ে করার জন্য পাগল প্রায় দশা মিশকার।

তবে এবার মিশকার এতদিনের স্বপ্ন পূরণ হতে চলেছে। অবশেষে বিয়ের পিঁড়িতে বসতে চলেছে মিশকা! তা কার সঙ্গে বিয়ে হচ্ছে? আরে না না সূর্য নয় তবলার হাতে সিঁদুর পরতে চলেছে মিশকা। আজ ও কাল ধারাবাহিক অনুরাগের ছোঁয়ায় হতে চলেছে মহা বিবাহ পর্ব। এই বিয়ে কি আদৌ হবে? দেখতে হলে চোখ রাখতে হবে অনুরাগের ছোঁয়ায়। আসছে ধামাকা পর্ব। কিছুদিন আগেই অভিনেত্রী অহনা দত্ত ওরফে মিশকা সোশ্যাল মিডিয়ায় অনুরাগের ছোঁয়ার সেট থেকে নিজের বিয়ের ছবি পোস্ট করেছিলেন। আর তখন থেকেই চলছিল গুঞ্জন! আর এবার আসছে সেই টানটান উত্তেজনা মূলক পর্ব।

Back to top button