সেনগুপ্ত বাড়িতে মিশকার সাধভক্ষণ! এবারেই কি তাকে বড় বৌয়ের মর্যাদা দেবে সূর্য? আজ আছে টুইস্ট

এই মুহূর্তে সেনগুপ্ত বাড়িতে উঠেছে ঝড়। মিশকা উড়ে এসে জুড়ে বসেছে আর তার উপর তার গর্ভে সূর্যের সন্তান। সে কী করে গর্ভবতী হয়েছে সেটা দীপা জেনে গেছে কিন্তু সন্তানের যত্নের জন্য সে মিশকাকে নিজে জেল থেকে ছাড়িয়ে আনে। তবে এই ভালোমানুষির সুযোগ নেয় আবার মিশকা কারণ সে যে কোনো মূল্যে সূর্যকে পেতে চায়।

সেনগুপ্ত বাড়িতে ঠাঁই মিশকার

গল্পের নতুন চমকে দেখা যায় যে মিশকা জেল থেকে ছাড়া পেতেই নিজের বাড়িতে গিয়ে তার ফ্ল্যাটের সেক্রেটারির সঙ্গে অভব্য আচরণ করে এবং তারা বাধ্য হয়ে মিশকাকে নোটিশ ধরায় ফ্ল্যাট ছেড়ে দিতে। সে হেসে হেসে বাড়ি ছাড়ে এর এসে ওঠে সেনগুপ্ত বাড়িতে। এটাই তার প্ল্যান ছিল। সেখানে সে দীপা আর লাবণ্যকে রাজি করায় শুধু একরাতের জন্য সেই বাড়িতে থাকতে দিতে তাকে। সূর্যর বাধা না শুনেই তারা এই সিদ্ধান্ত নেয় এবং অবশেষে রাত পেরিয়ে যেতেই লাবণ্যকে ব্ল্যাকমেল করে মিশকা যে তাকে থাকতে না দিলে সে নিজের সন্তানের ক্ষতি করে দেবে যে তাদেরই বংশধর।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব

গতকাল দেখা গেছে যে তিস্তাকে মিশকার ভাড়া করা গুন্ডারা ধাওয়া করে এবং তার দাদাকে অপমান করে তাকেও কুনজরে দেখে। সেই সময়ে চলে আসে দীপার মা রত্না এবং সে দীপাকে ফোনে সব বলে। গুন্ডাদের হাত থেকে বাঁচাতে রত্না চেষ্টা করে আর তখনই সেনগুপ্ত বাড়ির মহিলা বাহিনী আসে গুন্ডা দমনে। সবাই মেরে তাড়ায় তাদের।

বাড়িতে এসে সব বলে তারা সূর্যকে। সমস্ত হেনস্থার জন্য সূর্য নিজেকে দোষ দেয়। এরপরেই দেখা যায় ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থার থেকে একদল লোক আসে এবং দাবি করে এই বাড়িতে একটা অনুষ্ঠান আছে। সকলে অবাক হয় যায় আর সবাইকে হতভম্ব করে নববধূর বেশে নিচে নামে মিশকা। আজ তার সাধ ভক্ষণের অনুষ্ঠান। তার সাহস দেখে রেগে যায় সূর্য, লাবণ্য ও বাকি সবাই। নিজে নিজেই সমস্ত আয়োজন করেছে মিশকা।

এর আগে দর্শকদের জন্য নিজের সাধ ভক্ষণের লুক শেয়ার করে দিয়েছিল অহনা। তখন সবাই ভাবে তাহলে আবার বিয়ে দেওয়া হবে মিশকা আর সূর্যর। কিন্তু না, তেমন কিছুই নয়। সমস্তটাই জোর করে করছে মিশকা। আর এটাও তাই।

Back to top button