অনুরাগের ছোঁয়ায় শয়তান মিশকার এন্ট্রি! সূর্যর জীবনে ঢুকতে জেল থেকে ফেরার সে

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’-র (Anurager Chhowa) গল্পে তিনটি ঘটনা চলছে সমান্তরালভাবে। মিশকার ষড়যন্ত্রে ডিভোর্স হয়ে গিয়েছে সূর্য-দীপা। দীপার জীবনে এই মুহূর্তে লড়াইয়ের শেষ নেই। সেনগুপ্ত পরিবার, দুই মেয়ে, রূপার অসুখ, সূর্যের না থাকা নিয়ে জেরবার দীপা। অন্যদিকে, এসব কিছুর থেকে দূরে সূর্য। পরিবার থেকে দূরে গিয়ে সেও ভাল নেই।

অন্যদিক, শয়তান মিশকা জেলে। জেল থেকে বের করার জন্য তার পাপাই যারপরনাই চেষ্টা করে চলেছে। জেলে বসেই এক মহিলা পুলিশ অফিসারের ফোনে সূর্যের খবর জানতে পেরেছে সে। কুঞ্জবিহার কেলেঙ্কারি নিয়ে সরগরম নেটমাধ্যম। তবে সূর্যের জীবনে নতুন মেয়ে এসেছে শুনে ভ্রু কুঁচকে যায় মিশকার। সূর্যকে সে ভালোবাসে। আর সেই সূর্যের জীবনে অন্য মেয়ে উপস্থিতি কিছুতেই বরদাস্ত করতে পারবে না সে। জেলে মিশকাকে পাপাই দেখতে এলে মিশকা তাই জামিনের কথা বলতে থাকে।

ইতিপূর্বে ধারাবাহিকের দর্শক দেখেছিলেন, সূর্যের জীবনে এসেছে নতুন মানুষ। প্রত্যন্ত গ্রামের কোনও হেলথ সেন্টারে কাজ ডাক্তারি করে সূর্যল। আর এখানে ট্রেনি ডাক্তার হিসেবে আসেন ইরা। প্রাণে ভরপুর একটি মেয়ে। কথা বলতে ভালোবাসে। সূর্যকেও পছন্দ করে। তবে তার পরিচয় নিয়ে সূর্যের মনে ধন্দ্ব।

আরো পড়ুন: মনের কথায় ধুমতানানা পর্ব! বিয়ে হয়ে গেল পুতুলের! পলাশের মুখে ঝামা ঘষে দিয়ে পরাগের ওটি শুরু করল ডাক্তার

বিচ্ছিন্ন ভাবে ঘটে যাওয়া কিছু ঘটনা এর জন্য দায়ী। প্রথমত, ইরার দুটি ফোন, বাবার সঙ্গে কথা বলার নামে মিথ্যে বলা, সই করতে অস্বস্তি, আইডি না দেখানো সব মিলিয়ে ইরা হয়ে ওঠে রহস্যময়ী। তাহলে কী ইরাকে কেউ উদ্দেশ্য প্রণোদিত ভাবে পাঠিয়েছে? মিশকা কী? প্রশ্ন জাগে সূর্যের মনে।

আর প্রশ্নের উত্তর খুঁজতে ইরার ঘর তল্লাশি করে সূর্য। তবে ইরা এসে একটি চাবি দেয় সূর্যকে। বলে চাবিতে সব প্রশ্নের উত্তর আছে। কী এমন অতীত যা চাবি বন্ধ করে রাখতে হয়েছে? তবে ইরা কে, কী উদ্দেশ্যে সূর্যের কাছে আসতে চায়? এই প্রশ্নের উত্তর খুঁজতে ইরার সঙ্গে মিথ্যে বন্ধুত্বের অভিনয় করবে সূর্য!

Back to top button