Anurager Chowa: সূর্যের স্পা’র্ম নিয়ে মিশকা হবে প্রে’গন্যা’ন্ট! তারপর খুনের দায়ে জেলে যাবে সূর্য! এখানেই শেষ নয়, আসছে ‘অনুরাগের ছোঁয়া’র ধামাকাদার স্টোরি

শেষমেশ দীর্ঘদিনের অপেক্ষার অবসান। দর্শকদের ইচ্ছামতোই এক হতে চলেছে সূর্য-দীপা। প্রথম থেকেই সূর্য-দীপার মাঝে আসতে দেখা গিয়েছে মিশকাকে। আর এই মিশিকার জন্যই সূর্য দীপার মধ্যে এতো ভুল বোঝাবুঝি। অবশেষে সবকিছু পেছনে ফেলে এক হতে চলেছে এই জুটি। পাশাপাশি সোনা-রুপা দুজনেই যে তাদের সন্তান তা সম্পর্কেও অবগত হবে তারা। টিআরপির তালিকায় সর্বদা উপরে রয়েছে ‘অনুরাগের ছোঁয়া’।

ধারাবাহিকের কিছু পর্ব দেখে আমরা অনেকেই আন্দাজ করেনি যে ধারাবাহিক কোনদিকে এগোতে চলেছে। কিন্তু কিছু কিছু সময়ে তার পুরো উল্টো ফল পাই। যেমন ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিক। রেকর্ড নম্বর পেয়ে সর্বদা এগিয়ে ‘অনুরাগের ছোঁয়া’। আমরা দেখেছি, বহুবার সূর্য-দীপা কাছাকাছি এলেও মিল হয়নি তাদের। এখনও দুজনের মনে একে ওপরের প্রতি ভুল বোঝা রয়েছে। তবে বর্তমান পর্ব দেখে অনেকেরই মনে হচ্ছে হয়তো শেষ হতে চলেছে এই ধারাবাহিক।

কিন্তু তা নয়, ভক্তদের জন্য সু-খবর। এখনই শেষ হবে না ‘অনুরাগের ছোঁয়া’। সূর্য-দীপার মিল হওয়ার পর গল্পে আসছে আরও নতুন চমক। এতদিন মিশিকার যে খারাপ রূপ দেখেছে সকলে এবার আরও ভয়ানক রূপের সামনে করবে দর্শক। ফাঁস হল ধারাবাহিকের পরবর্তী গল্প। অনুরাগের ছোঁয়াতে আসছে বিশাল বড় চমক। সকল সত্যি উদ্ঘাটনের পরই আগামী দু-তিন মাসের মধ্যেই মিশকার পর্দাফাঁস হবে।

তারপরই মিশিকা সূর্যকে ফাঁসানোর জন্য সূর্যকে অজ্ঞান করে ওর স্পার্ম নিয়ে মিশকা প্রেগন্যান্ট হবে। কিন্তু এইসব কর্ম যখন ফাঁস হয়ে যাবে তখন মিশকা গুলিতে আহত হয়ে মৃত হওয়ার নাটক করে সূর্যকে জেলে পাঠাবে। তারপরই দীপা প্রমাণ করবে মিশকা বেঁচে আছে। কিন্তু সবকিছুর পরে মিশকাও পাবে তার শাস্তি। মিশকার ১৮ মাসের জেল হবে। এর মধ্যেই মিশকা সন্তানের জন্ম দেবে বলে জেল থেকে কিছুদিনের জন্য হাসপাতালে পাঠানো হবে। আর সেই সুযোগে মিশকা আবারও সূর্যকে ফাঁসাবে।

রোগীর ভুল ট্রিটমেন্ট করে মেরে ফেলার জন্য সূর্যের মেডিকেল লাইসেন্স বাতিল হয়ে যাবে। এভাবেই গল্প এগোবে। আর তারজন্য আরও এক বছর লেগে যাবে। যদিও এই গল্প কোনও অফিসিয়ালি ঘোষণা নয়। এটি এক দর্শককের মনগড়া গল্প। এরূপ গল্প লিখে তিনি পোস্ট করতেই বেশকিছু দর্শক এই গল্পের সুনাম করেছেন। এবার এটাই দেখার লেখিকার চোখে এই গল্প পড়ে কিনা! আর তিনি কি স্টেপ নেবেন?

Back to top button