Anurager Choya: দীপার বাচ্চাদের উপর বদলা নিতে এবার সম্পূর্ণ অন্য রূপে আসছে মিশকা! “বিদেশিনী” বেশে হাত করবে সূর্যকে! গল্প দেখে চমকে উঠলো দর্শক

স্টার জলসার এই মুহূর্তে জনপ্রিয় সিরিয়াল গুলির মধ্যে অন্যতম হয়ে উঠেছে অনুরাগের ছোঁয়া। এমন এক সিরিয়াল যেখানে শাশুড়ি প্রথমে বৌমাকে শিকার না করলেও এখন সেই বৌমার সংসার রক্ষার্থে সে সবকিছু করতে রাজি। তার মধ্যে আবার সূর্য আর দীপার কেমিস্ট্রি দর্শকদের মন ভরিয়ে দিয়েছে।

কিন্তু এই মুহূর্তে গল্পের ট্র্যাক যেদিকে গেছে তা দর্শকদের কাছে অত্যন্ত উত্তেজনার হয়ে উঠেছে। সূর্য আর ডিপার দিদি কন্যা সন্তান হয়েছে যারা জন্মের পরেই মা-বাবার থেকে আলাদা হয়ে গেছে। একজন থেকে কাছে দীপার কাছে আর আরেকজনকে লাবণ্য অর্থাৎ শাশুড়ি নিয়ে এসেছে চুপি চুপি। সোনা আর রূপা এসেছে দুই সংসারে।

তবে এর মধ্যে মিশকা রানীর হাত নিশফিস করছে কিছু করার জন্য। তাকে এতটা চুপচাপ আর শান্ত দেখতে অভ্যস্ত নয় দর্শকরা। তাইতো এবার একটা ধামাকা এন্ট্রি নিতে চলেছে সে। কী সেই এন্ট্রি।

নিজের শাড়ি ছেড়ে এবার একেবারে গাউন পরে তাক লাগিয়ে দেবে সূর্যকে। বিদেশিনী বেশি হাজির হয়ে মিশকা জিতে নেবে সূর্যের মন। এ সবটার কোনোটাই কিন্তু গল্পে নয়। তাহলে?

সম্প্রতি মিশকা চরিত্রে অভিনয় করা অভিনেত্রী অহনা দত্ত একটি ছবি শেয়ার করেছেন যেখানে তাকে নীল রঙের গাউনে দেখা গেছে। ক্যাপশনে লিখেছেন “রানী তার রাজত্ব নিজেই তৈরি করে”। একেবারে বার্বি পুতুল মন হচ্ছে তাকে। আর এই ছবি দেখেই কেউ কেউ কমেন্টে জানিয়েছে, এইরূপে সূর্যের সামনে গেলে সে আর ফেরাতে পারবে না মিশকাকে।

Back to top button