মিশকা খেলে দিল তার চাল! সূর্য-দীপার সামনেই বলল সে সূর্যর সন্তানের মা হচ্ছে! মিস করবেন না আজকের পর্ব

এই মুহূর্তে স্টার জলসার (Star Jalsha) যে সিরিয়াল সব থেকে বেশি আলোচনায় উঠে এসেছে এবং বলা যায় সব থেকে বেশি পুরনো তবুও জনপ্রিয়তায় সবার উপরে সেটি হল অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। সূর্য এবং দীপার মাঝে এবার প্রবেশ করতে চলেছে মিশকা। আর তা নিয়েই জমজমাট হতে চলেছে আজকের পর্ব।

অনুরাগের ছোঁয়া টিআরপিতে সবার উপরে এবং এর থেকেই পরিষ্কার পুরনো সিরিয়াল হলেও জনপ্রিয়তায় কোথায় রয়েছে সেটা। এর মূল কারণ হলো গল্পের প্রায় প্রতিটি পর্বের রয়েছে একের পর এক সাসপেন্স এবং চমক। এতদিন দর্শকরা বরাবর দাবি করে আসছিল যে এবার যেন সূর্য আর দীপার মিলন দেখানো হয়। অবশেষে দর্শকদের সেই দাবি রেখেছে চ্যানেল। আর ঠিক তারপর থেকেই আবার টিআরপিতে নিজের জায়গা ফিরে পেয়েছে অনুরাগের ছোঁয়া। কারণ এর আগে দেখা গিয়েছিল মাঝখানে দর্শকরা বারবার এ বলছিল এই সিরিয়াল একঘেয়ে হয়ে যাচ্ছে এবং ঠিক তখনই টিআরপিতে তার নেগেটিভ প্রভাব পড়ে।

নতুন ঝড়

এবার টিআরপি ধরে রাখতে মোক্ষম চাল চেলেছে চ্যানেল এবং ধারাবাহিক নির্মাতারা। এবার শুরু হবে আসল ভিলেনগিরি। মিশকা আজ যে ঘোষণা করতে চলেছে সবার সামনে সেটাতে নতুন ঝড় উঠবে সূর্য আর দীপার মাঝে সেটা বলাই বাহুল্য। কারণ আজকের পর্বে তেমনই একটা ঠাসা গল্প রয়েছে।

মিশকার ঘোষণা

সূর্য যখন সবার সামনে ঘোষণা করে যে সে আসলে সোনা এবং রুপা দুজনেরই বাবা ঠিক তখনই তার বেস্ট ফ্রেন্ড এবং তার পরিবারের সবথেকে বড় শত্রু মিশকা সবার সামনে প্রকাশ্যে ঘোষণা করে যে সে সূর্যের সন্তানের মা হতে চলেছে। তার এই ঘোষণা শুনে চমকে যায় গোটা সেনগুপ্ত পরিবার। লাবণ্য চিৎকার করে ওঠে।

মিশকাকে চড়

মিশকা এই ঘোষণা করতেই লাবণ্য দৌড়ে আসে তাকে চড় মারতে। কিন্তু এবার তাকে আটকে দেয় দীপা নিজে। সে বলে সে মিশকাকে খুব ভালো মতো চেনে এবং সে জানে যে মিশকা নিজের স্বার্থের জন্য কতটা নিচে নামতে পারে। অর্থাৎ এই ঘোষণাটা কেউ সত্যি বলে মেনে নিতে পারছে না। এরপরেই সূর্যকে ধরে লাবণ্য যে মিশকা যা বলছে সেটা সত্যি কিনা।

Back to top button