সাধের অনুষ্ঠানে মিশকা ফাঁস করল আইভিএফ নয়, সূর্য ড্রিঙ্ক করে বিছানায় তাকে ছুঁয়েছে! পাল্টা জবাব দিল দীপা! আজ হবে লড়াই

পর্ব একের পর এক আসছে অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa) সিরিয়ালে। একবার টিআরপি হাতছাড়া হওয়ার পর যে সিরিয়াল নির্মাতারা আবার উঠে পড়ে লেগেছে প্রথম স্থান দখল করতে সেটা স্পষ্ট। আজ দেখা যাক অনুরাগের ছোঁয়া আবার প্রথম স্থান দখল করতে পারে কিনা।

দীপাকে বাজিমাত করল মিশকা

গল্পে এমন একটা মোড় চলে এসেছে যেখানে দেখা যাচ্ছে দীপা মিশকার সন্তানকে ফেলে দিতে চায় না কারণ সে জানে সেনগুপ্ত বাড়ির সন্তান এই সন্তান। তাই সে চায় না সেই সন্তান জেলে অনাদরে বড় হোক। সেই কারণে সূর্যকে বুঝিয়ে এবং লাবণ্যকে বুঝিয়ে দীপা এবং সূর্য দুজন মিলে মিশকাকে জেল থেকে ছাড়িয়ে আনে।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব

গতকালের পর্বে আমরা দেখেছি যে মিশকা কাউকে কিছু না জানিয়ে নিজের স্বাদ ভক্ষণের অনুষ্ঠান নিজেই আয়োজন করেছে। সিঁথিতে সিঁদুর এবং হাতে শাঁখা-পলা পরে সে একেবারে নববিবাহিত বউয়ের বেশে সেই অনুষ্ঠানে এসেছে এবং তাকে দেখে চমকে গেছে গোটা সেনগুপ্ত পরিবার। শুধু তাই নয়, একে একে অতিথিদের আমন্ত্রণ করেছে সে। তবে আজকের পর্বে ব্যাপক টুইস্ট আছে।

আজ দেখা যায়, অতিথিদের মিশকা নিজেই বলছে যে এই বাড়ি খুব ভালো আর সবাই তার খুব যত্ন নিচ্ছে। তখনই অতিথিদের মধ্যে আগত একজন বলে ওঠে যে দীপা সত্যিই নিজের হাতেই ওর জন্য সমস্ত আয়োজন করছে সেটা দেখা যাচ্ছে। তবে আসল অনুষ্ঠান শুরু হতেই দেখা যায় সূর্য সেখানে নেই এবং মিশকা তখন তাকে ফোন করে বাধ্য করে আসতে।

এর মাঝেই মিশকা একটা বড় ঘোষণা করে। সে বলে সে আইভিএফ পদ্ধতিতে নয়, সাধারণ পদ্ধতিতেই গর্ভবতী হয়েছে। এতে চমকে যায় দীপা। এরপরে মিশকা বলে দীপাকে যে একদিন নাকি ড্রিঙ্ক করে এসে তার বিছানায় তাকে স্পর্শ করেছে সূর্য। আর তাতেই প্রেগনেন্ট হয়ে পড়ে মিশকা। সেখানে উপস্থিত রয়েছে অতিথি ছাড়াও মিডিয়া। তবে এখানে মিশকাকে ছেড়ে দেয় না দীপা। সে সঙ্গে সঙ্গে ডাক্তারের ভিডিও প্রকাশ করে দেখায় যে সেই ডাক্তার নিজে স্বীকার করেছে যে তার থেকে স্যাম্পল নিয়ে গেছে মিশকা এবং আইভিএফ পদ্ধতিতেই ইনজেকশনের দ্বারা সূর্যর স্পার্ম নিজের শরীরে প্রবেশ করিয়ে মা হয়েছে সে। এতে মিশকা বুঝে যায় তার খেলা শেষ হতে চলেছে।

Back to top button