Mishka New Boyfriend: সূর্য আউট! অবশেষে এবার নতুন বয়ফ্রেন্ড জুটলো মিশকার! এমন হ্যান্ডসাম ছেলেটি কে যাকে পেয়ে সূর্যকে ভুলে গেলো মিশকা?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’। ধারাবাহিকটি শুরু হওয়ার পর থেকেই আমরা দেখে এসেছি, প্রথম থেকেই সূর্য-দীপার মাঝে এসেছে সূর্যের বন্ধু মিশকা। আর এই মিশকার জন্যই সূর্য-দীপার মধ্যে এতো ভুল বোঝাবুঝি। যদিও বহু বছর পর ফের সূর্য-দীপা এক হতে চলেছে।

তবে ধারাবাহিকের গল্পে যে চরিত্রটি খুব গুরুত্বপূর্ণ, সেটি হল মিশিকা। যে সূর্যের বন্ধু, একজন ডাক্তার। সে সূর্যের বিয়ের আগে থেকে সূর্যকে ভালোবেসেছে। আর সূর্যকে বিয়ে করতে চায়। সূর্যের বিয়ের পরেও সে সূর্যকে পাওয়ার চেষ্টা করেছে আবার সূর্য-দীপার বিচ্ছেদের সময়ও সূর্যের সাথে থেকেছে ও বিয়ে করার চেষ্টা করেছে।

একজন ডাক্তার হয়েও প্রথম থেকে শেষ পর্যন্ত সূর্যকেই ভালোবেসে গিয়েছে মিশকা। সে চাইলেই আরও ভালো কাউকে পেত। আর এই মিশকার জন্যই এই ধারাবাহিক এতদূর এগিয়েছে। আর এটি এমন একটি ধারাবাহিক যেখানে দর্শক খলনায়িকার প্রেমে পড়তে বাধ্য। এমন সুন্দরী খলনায়িকা সাধারণত কোনও ধারাবাহিক দেখা যায়নি।

আমরা দেখি সমস্ত ধারাবাহিক নায়িকাদের একটু বেশি সুন্দরী নেওয়া হয় দর্শকদের দৃষ্টি আকর্ষণের জন্য। কিন্তু এই ধারাবাহিকে খলনায়িকা মিশকা দর্শকদের দৃষ্টি আকর্ষণ করছে। তার ভক্তদের সংখ্যাও অসংখ্য। মিশকার আসল নাম অহনা দত্ত। এতদিন যিনি সূর্যের জন্য পড়েছিলেন, আজ তিনি হঠাৎই সূর্যকে ছেড়ে অন্য ছেলের সঙ্গে সম্পর্ক করলেন? এতবছর পর তার এরূপ পরিবর্তন কেন?

তবে কি এবার সূর্যকে পুরোপুরি দীপার করে দিলো মিশকা? খলনায়িকার রোল থেকে সরিয়ে আনল নিজেকে? আসলে তা নয়, ধারাবাহিকে মিশকা কোনোদিনই হয়তো সূর্যকে ছাড়বে না। এ খবর তার বাস্তব জীবনের। তিনি নিজে ইনস্টাগ্রামে একটি ছবি দিয়েছেন, যার সাথে লিখেছেন ‘making everyday the best day with mr D’। যদিও এই Mr D টা কে? তা এখনও জানা যায়নি।

Back to top button