অনুরাগে দুশ্চিন্তার কালো ঘনঘটা! জেল থেকে পালালো মিশকা, এবার দীপার জীবনে কোন ক্ষতি করতে ঝড়ের মতো ধেয়ে আসছে সে?

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। বর্তমানে টিআরপি তালিকায় (trp list) ভাল ফল না করতে পারলেও, ধারাবাহিকটি নিয়ে চর্চার কমতি নেই। ওটিটি-তে এই মুহূর্তে ট্রেন্ডিং অনুরাগের ছোঁয়া। শুরু থেকেই মিশকা-সূর্য-দীপার ত্রিকোণ প্রেমের টানাপড়েন মন জয় করেছে দর্শকদের।

ধারাবাহিকের গল্প অনুযায়ী, এই মুহূর্তে মিশকার ষড়যন্ত্রে বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে দীপা আর সূর্যের। দীপা সূর্যকে আলাদা করার যারপরনাই চেষ্টা করেছে মিশকা। এমনকি তাদের সন্তান রূপাকে গাড়ির ধাক্কা দিতেও পিছপা হয়নি সে। রূপাকে খুনের চেষ্টার অপরাধে মিশকার দশ বছরের হাজতবাস হয়। তবে কুটনি মিশকা ঠিক বাঁচার পথ বের করে নেয়।

ভিক্টরকে কাজে লাগিয়ে জেল থেকে পালায় মিশকা। আর এই খবর চাউর হতেই মাথায় বাজ ভেঙে পড়ে দীপার। মিশকা আর পারিজাত সেন যে কারোর ক্ষতি করতে পারে। যেন তেন প্রকারে ক্ষতি করতে পারে। তাই দুই মেয়েকে নিয়ে ততপর হয়ে পড়ে দীপা। বাড়ির দরজা লাগিয়ে দেয়। কাউকে বাড়ির বাইরে যেতে বারণ করে। বাড়ির সকলে খবর দেখে কনফার্ম করে সে খবর। আর দুশ্চিন্তার কালো মেঘ জড়ো হয় তাদের মাথায়।

ফের কি কোনো অঘটন অপেক্ষা করছে তাদের জন্য? গোটা পরিবারকে সতর্ক থাকতে হবে। এদিকে তিস্তা সেখানে থাকায় পৃথা এসে হাজির হয়। কান্নায় ভেঙে পড়ে। তবে দীপার মনে খটকা লাগে। এত মেয়ে কয়েদী, পুলিশ অফিসার থাকতে মিশকা ভিক্টরকেই ধরল কেন? তার জায়গায় যে কোনো মেয়েকে ধরে মিশকার পালাতে সুবিধা হত! দীপার মুখে এসব শুনে ক্ষেপে ওঠে তিস্তা।

আরো পড়ুন: কেমন জব্দ? অয়নকে শায়েস্তা করতে লটারিতে জেতা টাকা অয়নের থেকে ছিনিয়ে নিয়ে উচিত শিক্ষা দিল পর্ণা!

এদিকে লাবণ্য সেনগুপ্ত তবলার সঙ্গে সূর্যের কাছে চলেছে। তার দৃঢ় বিশ্বাস সূর্য ফিরে এলে ফের সবকিছু ঠিক হয়ে যাবে। অর্জুন-দীপার বিয়ে তো আটকাবেই! সঙ্গে সঙ্গে ভেসে যাওয়া পরিবারটাও ঘুরে দাঁড়াতে পারবে। তবে রাস্তায় গাড়ি পাংচার হয়ে যায়। আর তখনই অন্য গাড়ি থেকে তাদের দেখে ফেলে মিশকা সেন। বুঝতে পারে ঠিক পথেই এগোচ্ছে তারা।

Back to top button