দীপাকে বিষ দিয়ে মারতে গিয়ে তবলার হাতে ধরা পড়ল মিশকা! মিশকার রূপ সূর্যের সামনে আনল তবলা

দিনের পর পর দিন সূর্যের (Surjyo) কাছে দীপা (Deepa) অপমানিত হয়েছে। মিশকার (Mishka) কথায় সূর্য দীপাকে ভুল ভেবে এসেছে। সূর্যের মতে, সোনা (Sona)রূপা (Rupa) দীপা ও কবিরের (Kobir) সন্তান। আর তাই দীপার কাছ থেকে সোনা-রূপাকে দূরে করার জন্য সূর্য তাদের নিয়ে অনেক দূরে চলে যেতে চায়। নিজের সন্তানদের খুঁজে না পেয়ে দীপা চিন্তায় পরে যায়। আর তারপরই দীপা দুর্ঘটনার শিকার হয়। দীপাকে যে হাসপাতালে ভর্তি করা হয়, সেখানের ডাক্তার হিসাবে রয়েছে সূর্যও।

নিজের ভুল বুঝতে পারে সূর্য

দীপাকে আহত অবস্থায় দেখে সূর্য তার চিকিৎসা করে। তাকে সুস্থ করার চেষ্টা করে। দীপার সাথে সূর্য বাজে ব্যবহার করলেও দীপাকে মন থেকে ভালোবাসে সূর্য। আর তাই দীপার এরূপ অবস্থার জন্য নিজেকেই দোষী মনে করে সূর্য। এদিকে মিশকা দীপার এরূপ অবস্থা জেনে সেখানে চলে আসে। মিশকা বুঝতে পারে, ধীরে ধীরে মিশকার সব সত্য প্রকাশ্যে আসতে চলেছে। আর তাই মিশকা ঠিক করে, দীপাকে সূর্যের থেকে চির জীবনের মতো সরিয়ে দেবে।

দীপাকে খুনের চেষ্টা মিশকার

পরিবারের সকলের আড়ালে মিশকা দীপার রুমে ঢোকে। পাশাপাশি সূর্যকেও মিথ্যাভাবে অন্য জায়গায় পাঠিয়ে দেয় মিশকা। তারপর মিশকা দীপার শরীরে একটি বিষ ঢোকানোর চেষ্টা করে। সেই বিষ দীপাকে তিলে তিলে মেরে ফেলবে। কিন্তু মিশকার সব পরিকল্পনা তছনছ করে দেয় তবলা। সে সঠিক সময়ে এসে মিশকাকে আটকে দেয়। আর সেখানে তবলার সাথে মিশকার তর্ক শুরু হয়। আর এসব শুনে সেখানে এসে উপস্থিত হয় নার্স। নার্সের আসার ফলে মিশকার পরিকল্পনা সফল হয় না।

মিশকার পরিকল্পনা ফাঁস

এমন সময় সূর্যও সেখানে এসে উপস্থিত হয়। সে বুঝতে পারে কেউ তাকে মিথ্যা বলে দীপার থেকে সরানোর চেষ্টা করেছিল। সূর্য তার খোঁজ লাগবে, এমন কথাও ভাবে। এদিকে মিশকা দীপার এরূপ অবস্থার সামনেই আবার সূর্যকে দীপার নামে খারাপ কথা বলতে থাকে। কিন্তু এবার সূর্য মিশকার কথা আর শুনতে চায় না ও সেখান থেকে মিশকাকে চলে যেতে বলে। অন্যদিকে সূর্য মনে মনে ভাবে সোনা-রূপাকে দীপার কাছে ফিরিয়ে দেবে। কারণ সূর্য বুঝতে পারে দীপা তাদের ছাড়া বাঁচতে পারবে না। তাই সে ভাবে দীপার হাতেই সন্তানদের তুলে দেবে।

অন্যদিকে রূপাকে সেনগুপ্ত বাড়িতে নিয়ে যেতে চাইলে রূপা রাজি হয় না। সে জানিয়ে দেয়, যেখানে তার মায়ের জায়গা নেই, সেখানে সে যাবে না। আর আজ দীপার এই অবস্থার জন্য ডাক্তারবাবুকেই দোষী করে। সোনার কাছে তার ডাক্তারবাবু খারাপ হয়ে যায়। তবে কি সূর্য নিজের ভুল বুঝলেও রূপা তার মায়ের সাথে হওয়া অন্যায়ের জন্য বাবার থেকে দূরে সরে যাবে? অন্যদিকে তবলা সিদ্ধান্ত নেয়, সে সূর্যকে মিশকার ব্যাপারে সব বলে দেবে। সে জানিয়ে দেবে মিশকা দীপাকে মারতে চেয়েছিল। এমনটাই আশা করছেন অনেক দর্শক।

Back to top button