ভুল ইনজেকশন দিয়ে উর্মির বাচ্চা নষ্ট করে দীপাকে ফাঁসাতে গিয়ে সূর্যর কাছে ধরা পড়ল মিশকা! এবার সূর্য ত্যাগ করবে তার বেস্ট ফ্রেন্ডকে? আসছে জবরদস্ত টুইস্ট

আদোও কি ভেবে রেখেছে লেখক, তাই দেখার। বহুদিন ধরেই শোনা যাচ্ছে, এক হতে চলেছে সূর্য-দীপা। আর তা যদি সম্ভব হয় শুধুমাত্র তাদের সন্তান সোনা-রূপার দরুন। সম্প্রতি কিছু পর্ব এরূপ ইঙ্গিত দিলেও ফের একই জায়গায় চলে আসছে এই ধারাবাহিকের গল্প। দুজনের এতো বছরের ভুল বোঝাবোঝির অবসান ঘটতে ঘটতেও যেন ঘটছে না। গুঞ্জন শোনা যাচ্ছে, খুব শীঘ্রই নতুন অধ্যায়ের দিকে এগোতে চলেছে ‘অনুরাগের ছোঁয়া’।

এটাও শোনা যাচ্ছে বড় লিপ নিতে পারে এই ধারাবাহিক। আর সেখানেই বড় হয়ে যাবে সোনা-রূপা। তাদের নিয়েই নতুন ভাবে পথ চলা শুরু হতে চলেছে। যদিও অফিসিয়ালি এখনও সঠিক কিছু জানা যায়নি। তবে সূর্য এবার সকল সত্য জানতে পারবে। রূপা-সোনা দুজনের মনেই এখন নিজের মা – বাবাকে একসাথে দেখার ইচ্ছা। রূপা ইতিমধ্যে জেনে গিয়েছে, সূর্যই তার বাবা, সোনা তার বোন। এবার শুধু সূর্যের কিছু সত্যের মুখোমুখি হওয়া বাকি রয়েছে।

শোনা যাচ্ছে, দীপার অধিকার ফিরিয়ে দিতে রূপা এবার বড়সড় পদক্ষেপ নিতে চলেছে। আসতে চলেছে ‘অনুরাগের ছোঁয়া’র বড় মোড়। এবার রূপাই নিজের ও দীপার অধিকার ছিনিয়ে নেবে। মিশকার পর্দা ফাঁস হতে চলেছে সূর্যের সামনে। সূর্য জানতে পারবে রূপা তারই মেয়ে। সূর্য-দীপার জীবন কোন দিকে এগোতে চলেছে, এবার তাই দেখার অপেক্ষায় দর্শক। তবে সেই বড় লিপি নেওয়ার আগেই মিশকার কারসাজি সূর্যের সামনে এল।

আমরা জানি, দীপার বোন উর্মি প্রেগনেন্ট অবস্থায় হাসপাতালে ভর্তি হয়েছে। আর উর্মিরের সন্তানকে মারার জন্য মিশকা একটি ইনজেকশন দিতে যায়, ঠিক তখনই সূর্য চলে আসে সেখানে। তখন মিশকা দীপার উপর দশ চাপিয়ে দেয় কিন্তু সূর্য বুঝে যায় সে মিথ্যে বলছে। তবে কি মিশকার আসল রূপ আসতে চলেছে সূর্যের সামনে। কোন মোড় নেবে এবার ‘অনুরাগের ছোঁয়া’।

Back to top button