Roopa Ganguly: ‘মেয়েবেলা’ থেকে বিদায় নিচ্ছেন ‘বীথি মাসি’ রূপা গাঙ্গুলি! জায়গা নিতে আসছেন ‘মহানায়ক’ সিরিয়াল খ্যাত এই নায়িকা? দেখুন ছবি

সদ্য শুরু হওয়া স্টার জলসার ধারাবাহিক ‘মেয়েবেলা’ কিছুদিনেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছে।ধারাবাহিকের আকর্ষণীয় ট্যাগলাইন হল ‘মেয়েরাই মেয়েদের শত্রু’। আসলে আমাদের সমাজে বহুকাল আগে থেকে একটা ধারণা চলে আসছে, তা হল মেয়েরাই মেয়েদের শত্রু। চিরাচরিত এই ধারণার বদল ঘটাতেই আসছে সম্পূর্ণ নারী কেন্দ্রিক ধারাবাহিক ‘মেয়েবেলা’।

তিন প্রজন্মের মেয়েদের গল্প নিয়ে এসেছে এই ধারাবাহিক। ধারাবাহিকে রয়েছেন রূপা গাঙ্গুলীর মত অভিজ্ঞ অভিনেত্রী। সাথে আছেন বর্তমানের খেলাঘর খ্যাত অভিনেত্রী স্বীকৃতি মজুমদার। নায়কের ভূমিকায় অভিনয় করছেন অর্পণ ঘোষাল। অর্পনকে এর আগে আমরা ‘বসন্ত বিলাস মেস বাড়ি’ ধারাবাহিকে দেখেছি। ধারাবাহিকে খুব শীঘ্রই বিয়ের ট্র্যাক আনা হয়েছে।

আর সেই ট্র্যাকই মোড় ঘুরিয়েছে গল্পের। পরিস্থিতির চাপে মৌ এর সঙ্গে নায়ক ডোডোর বিয়ে হয়। এদিকে মৌকে রূপা গাঙ্গুলী অর্থাৎ বীথি মাসি পছন্দ করেন না। অর্থাৎ ধারাবাহিকে বীথির চরিত্র নেগেটিভ হিসাবে ধরা পড়েছে। প্রতিটি ধারাবাহিকে নেগেটিভ – পজেটিভ চরিত্র দুই থাকে। তা না হলে গল্প জমে না। তবে বীথি মাসির চরিত্র কিছুজনের কাছে অসহ্যকর হয়ে উঠেছে।

প্রথম দিন থেকেই মৌ-এর জীবনে বাধা হয়ে দাঁড়িয়েছে বীথি। এমনকি ছেলের বিয়েতেও ছেলে আর মৌ যাতে এক ঘরে না শুতে পারে, তার পরিকল্পনা করে। মৌকে ছেলের যোবন থেকে সরানোই এখন বীথির প্রধান উদ্দেশ্য। এবার এই বীথি মাসির চরিত্রে দেখা যাবে নতুন মুখ। জানা যাচ্ছে, অভিনেত্রী রুপা বিদায় নিচ্ছেন ধারাবাহিক থেকে।

বদলে আসছেন অভিনেত্রী মিশকা হালিম। ‘মহানায়ক’ ধারাবাহিক থেকে তাঁর বিপুল পরিচিতি। এবার তাঁকে দেখতে পাবেন বীথির চরিত্রে। যদিও এই খবর কতটা সত্যি তা নিয়ে সন্দেহ রয়েছে। কারণ এই পোস্টটি একজন নেটিজেনের। তিনি তাঁর একটি পোস্টে এটি লেখেন। তবে অফিসিয়ালি ভাবে এরূপ কোনও খবর কানে আসেনি।

IMG 20230504 WA0020

Back to top button