নি’কৃ’ষ্ট মহিলা! মে’য়ে’বা’জ সূর্যকে পাওয়ার জন্য নিজের সন্তান বীরকে এবার ব্যবহার করেছে সে!

স্টার জলসার (Star Jalsha) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। শুরু থেকে টিআরপি তালিকায় ছক্কা হাঁকিয়েছে এই ধারাবাহিক। সূর্য-দীপা আর মিশকা ত্রিকোণ প্রেমের গল্প ছিল ধারাবাহিকপ্রেমীদের ‘টক অফ দ্য টাউন’। গল্পের নায়ক সূর্যের প্রেমের গদ গদ তার সহকর্মী ও বান্ধবী মিশকা সেন। কিন্তু ঘটনাক্রমে দীপার সঙ্গে আলাপ হয় সূর্যের।

সূর্য আর দীপা একে অপরকে পছন্দ করে। তারপর তাদের বিয়ে হয়ে যায়। তবে সূর্য বিবাহিত জীবন কোনোদিন সুখী হতে দেয়নি মিশকা। যেহেতু দীপা সূর্যের স্ত্রী। সূর্যের সঙ্গে দীপার জীবন জড়িয়ে আছে তাই মিশকার পথের একমাত্র কাঁটা। বিভিন্ন সময়ে বিভিন্ন ভাবে সূর্য ও দীপার জীবনে কাঁটা হয়ে উঠেছে মিশকা।

এই মুহূর্তে ধারাবাহিকের গল্পে যদিও সূর্য-দীপার ডিভোর্স হয়ে গেছে। দীপা অর্জুনের সঙ্গে বিবাহিত। তাদের বিয়ে যদিও লোক দেখানো মাত্র। রূপাকে অপারেশনের জন্য রাজি করাতে তাদের এই সিদ্ধান্ত। বর্তমানে দাঁড়িয়েও রূপাকে সত্যিটা বলা বিপদের। বড় কোন‌ও শক পাবে সে। আর শক থেকে ভাল-মন্দ কিছুই হয়ে যেতে পাড়ি। তাই স্বামী স্ত্রী হওয়ার নাটক জারি রাখতে হয়েছে অর্জুন-দীপাকে।

তবে ধারাবাহিকের নায়ক সূর্য এই মুহূর্তে বিবাহিত। সাম্প্রতিক পর্বগুলিতে দেখা মিলছে না তার। আর মিশকা জেল থেকে পালিয়েও খুঁজে চলেছে সূর্য। সূর্যের খবর জানতে তাই সোনা-রূপাকে কিডন্যাপ করে এনেছে সে। কারণ সে সোনা-রূপাকে টোপের মতো ব্যবহার করতে চায়। নিজের মেয়েদের এড়িয়ে যেতে পারবে না সূর্য। তাই এই দুই মেয়েই বলে সূর্যকে কাছে পাওয়ার চাবিকাঠি।

মেয়েদের উদ্ধার করতে মিশকার দেওয়া ঠিকানায় হাজির হয় দীপা আর অর্জুন। কিন্তু সোনা-রূপাতো দূর নিজের সন্তানকেও অস্বীকার করে মিশকা। বলে বীরকে ‘টুল’ হিসেবে ব্যবহার করেছে সে। আর এখন যখন সূর্যের জীবনে মিশকার অস্তিত্ব নেই, তখন বীরের সঙ্গে তার সম্পর্কের কোনো মানেই হয় না। নানা কথাবার্তার মধ্যে মিশকাকে নিজেদের ট্র্যাপে ফেলে অর্জুন আর দীপা। সোনা-রূপা আর বীরকে নিয়ে পালিয়ে যায় তারা। তবে পালিয়ে কতদূর? জানতে হলে চোখ রাখুন স্টার জলসার পর্দায়।

Back to top button