রূপাকে সূর্যের মেয়ে বলে স্বীকার করল মিশকা, শুনে নিল সূর্য! নিজের চালেই এবার নিজেই ফাঁসল! সূর্য-দীপার এক হওয়া শুধু সময়ের অপেক্ষা

মিশকা এবার নিজের চলে নিজের ফাঁসবে। মিশকা নিজেই এবার সূর্যকে সব স্পষ্ট করে দেবে। আর এবার দীপার সাথে রয়েছে দীপার বোন উর্মি। বেশকিছুদিন ধরেই ‘অনুরাগের ছোঁয়া’তে চলে আসছে সেই একঘেঁয়ে পর্ব, মিল হতে গিয়েও কিছুতেই মিল হচ্ছে না সূর্য-দীপার। যা দেখে এবার খেপে উঠেছে দর্শক। যত দিন এগোচ্ছে, সূর্য – দীপার মধ্যে দূরত্ব ততই বাড়ছে। যদিও কিছু সময় রূপা-সোনার জন্য তারা এক হওয়ার দিকে এগোলেও কিছু না কিছু কারণে সূর্য পিছিয়ে যায়।

আর এর জন্য দায়ী মিশকা, সূর্যের বেস্ট ফ্রেন্ড। যে প্রথমদিন থেকে সূর্যকে চেয়ে এসেছে। এমনকি তার জন্যই সূর্য-দীপার ডিভোর্স হয়। তবে লাগাতার তাদের সেই একই জিনিস দেখে বিরক্ত প্রকাশ করছেন দর্শক! দুজনের এতো বছরের ভুল বোঝাবোঝির অবসান ঘটতে ঘটতেও যেন ঘটছে না। তবে গুঞ্জন শোনা যাচ্ছে, খুব শীঘ্রই নতুন অধ্যায়ের দিকে এগোতে চলেছে ‘অনুরাগের ছোঁয়া’। এটাও শোনা যাচ্ছে বড় লিপ নিতে পারে এই ধারাবাহিক।

আর সেখানেই বড় হয়ে যাবে সোনা-রূপা। তাদের নিয়েই নতুন ভাবে পথ চলা শুরু হতে চলেছে। যদিও অফিসিয়ালি এখনও সঠিক কিছু জানা যায়নি। রূপা-সোনা দুজনের মনেই এখন নিজের মা – বাবাকে একসাথে দেখার ইচ্ছা। রূপা ইতিমধ্যে জেনে গিয়েছে, সূর্যই তার বাবা, সোনা তার বোন। আর তাই তার এখন সকলের উপর অভিমান হয়েছে। তবে দর্শক এখন অপেক্ষায়, সূর্যের সত্যের মুখোমুখি হওয়ার। আশা করা যাচ্ছে, খুব শীঘ্রই সূর্যও সকল সত্যের মুখোমুখি হবে। সোনা-রূপা প্রথম থেকেই দুজনকে এক করার জন্য একের পর এক কাজ করে চলেছে।

এদিকে উর্মির সন্তানকে গিফট করার জন্য দীপার টাকার অভাব হলে সূর্য তাকে কিনে দেয়, আর সেই গিফট উর্মির সন্তানকে পড়াতে গেলে মিশকা দীপাকে অপমান করে। বলে দীপা আর রূপা দুজনেই এক। দুজনেই সূর্যের থেকে সব চিনিতে নিতে চায়। পাশাপাশি লাবণ্যের সাথে যে তার মিল রয়েছে, তাও সে বলে। রূপার রক্তে যে সেনগুপ্ত বাড়ির রক্ত বইছে তাও সে বলে। আর সেটাই উর্মি সূর্যকে শোনা। সূর্য ভাবে, এতদিন মিশকা বলত রূপা কবিরের মেয়ে। এখন সে বলছে রূপা সেনগুপ্ত বাড়ির মেয়ে। তবে কি মিশকা নাটক করছে?

এই সন্দেহ এবার সূর্যের মনে ঢুকেছে। ধীরে ধীরে এবার সবকিছু স্পষ্ট হয়ে যেতে চলেছে সূর্যের সামনে। এদিকে সোনাকে ভালোভাবে মানুষ করতে সূর্য দীপার জায়গায় আনল এক অন্যজনকে, যাকে সোনার মা বলে পরিচয় দিল। যদিও সোনা তার দুলমা অর্থাৎ দীপাকে চায় মা বলে ডাকতে। তবে কি সূর্যের আনা নতুন মাকে মা বলে মেনে নেবে সোনা? এই নতুন মা হল সূর্যের এক বন্ধু। মিশকার কথাতেই তাকে মিথ্যা করে সিঁদুর পড়িয়ে নিজের বউ-এর পরিচয় দিতে চলেছে সূর্য। এবার তবে কোন মোড় নেবে সূর্য-দীপার সংসার?

Back to top button