মিশকার বেবিকে আলমারিতে ঢুকিয়ে বন্ধ করেছে রুপা, দোষ দিল লাবণ্যও! নিরুত্তর সূর্য! আজ দীপাকে বাঁচাতে এল কে?

স্টার জলসার অনুরাগের ছোঁয়া সিরিয়াল (Anurager Chhowa) এই মুহূর্তে জনপ্রিয়তার নিরিখে সবার উপরে আছে এমনটা বলা যায়। তবে গত দুই সপ্তাহ ধরে এর টিআরপি কমে গেছে। আজ কী হয় সেটাই জানার অপেক্ষায় দর্শক।

সূর্য মিশকাকে আর বেবিকে নিয়ে আসে

মিশকা আর তার প্রিম্যাচিউর বেবির দেখাশোনা করার জন্য সেনগুপ্ত বাড়িতে লাবণ্য আর সূর্য তাদেরকে নিয়ে আসে। দীপা চমকে যায়। কেউ তাদের স্বীকার করে না কিন্তু সোনা নিজের ছোট ভাইকে বরণ করে ঘরে তোলে।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব

আজকের পর্বে দেখা যায় যে রুপার ঘাড়ে একটা বড় দোষ চাপিয়ে দিল মিশকা। সে নাকি ছোট্ট বাচ্চাটাকে ইচ্ছা করে প্রতিশোধ নিতে আলমারিতে বন্দি করে রেখে দিয়েছে। আর এই প্ল্যানটা পুরোটাই করেছে মিশকা নিজে।সে বাচ্চাটাকে নিজে আলমারিতে ঢুকিয়ে একটুখানি ফাঁকা রেখেছে যাতে তার কষ্ট না হয় এবং তার উদ্দেশ্য সাধন হয়ে যায়। এর আগে মিশকার বাচ্চা প্রচন্ড কাঁদতে থাকায় সোনা এবং রুপা তাকে সামলাতে আসে। মিশকা সেটা দেখে আর ইচ্ছে করে রুপাকে প্রশ্ন করে যে সে কেন বেবিকে কোলে নিয়েছে। এরপর রুপা সেই ঘর থেকে বেরিয়ে যেতেই এই প্ল্যান বানায় মিশকা।

বাচ্চাটাকে আলমারিতে ঢুকিয়ে প্রচন্ড চিৎকার করতে থাকে মিশকা এই বলে যে সে নিজের বাচ্চাটাকে খুঁজে পাচ্ছে না। দীপা, সূর্য আর লাবণ্য সবাই দৌড়ে যায় তার ঘরে। তারা সত্যি সত্যি দেখে যে বাচ্চাটা দোলনাতে নেই। খোঁজাখুঁজি করতে করতে দীপা দেখে বাচ্চাটা আলমারিতে। সূর্য নিয়ে আসে। মিশকা সঙ্গে সঙ্গে বলে যে সে রুপাকে দেখেছে ঘরে আসতে আর রুপা আর সোনা বলে পচা আন্টি মিথ্যে কথা বলছে। তারা বাচ্চাটাকে সামলাতে এসেছিল। এতে দীপা তাদেরকে বকা দেয় কিন্তু রুপা সঙ্গে সঙ্গে বলে সে পচা আন্টির কথা শুনে ভুল বুঝছে। লাবণ্যও পাল্টা প্রশ্ন করে যে কেন তারা এই কাজটা করল। মিশকা দীপাকে বলে সে নিজের বাচ্চাদের ঠিক ভুল বোঝাতে পারেনি এবং এই বলে এসে দাবি করে সে বাড়ি থেকে চলে যাবে। লাবণ্য তাকে আটকায় আর বলে সে যত্নে রাখবে, সে নিজে দেখভাল করবে। সূর্য বলে বাচ্চাটা প্রিম্যাচিউর তাই এখন তাদের যাওয়া চলবে না। ঠিক এমন সময়ে বাড়িতে এল এমন কেউ যাকে দেখে দীপা চমকে ওঠে।

Back to top button