Meyebela: মাতৃত্বের মোড়কে বদলা নিচ্ছে বিথী মাসি! মৌ-এর সামনে বিথীর আসল রূপ! এবার কী করবে মৌ? আসছে দুর্ধর্ষ পর্ব 

এই মুহূর্তে স্টার জলসার পর্দায় দর্শকদের অন্যতম পছন্দের ধারাবাহিক মেয়েবেলা‌। বলা যায় খুবই অল্প সময়ের মধ্যে এই ধারাবাহিক দর্শকদের মন জিতে নিতে সক্ষম হয়েছে। কিছুটা হলেও বাস্তব সম্মত এই ধারাবাহিক। তুলনামূলক সাংসারিক কূট-কাচালি এই ধারাবাহিকে কম।

উল্লেখ্য, স্টার জলসার জনপ্রিয় এই ধারাবাহিকের নায়িকা মৌ’এর চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী স্বীকৃতি মজুমদার। এর আগে ‘খেলাঘর’ ধারাবাহিকে নায়িকা চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। আর এই ধারাবাহিকে নায়কের ভূমিকায় রয়েছেন অভিনেতা অর্পণ ঘোষাল। এই মুহূর্তে যিনি ডোডো নামে দর্শকমহলে দারুণ জনপ্রিয়। ডোডোর প্রেমিকা চাঁদনীর চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী দেবপর্ণা পাল চৌধুরী। তবে এই ধারাবাহিকে বিশেষ করে একটি চরিত্রের কথা বলা ভীষণভাবে উল্লেখযোগ্য!

অবশ্য‌ই সেটি হলো বীথিকা মিত্রর চরিত্র। বহু বছর পর বাংলা ধারাবাহিকে ফিরেছেন এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী রূপা গাঙ্গুলী‌। সুদীর্ঘ পাঁচ বছর পর্দা থেকে দূরে ছিলেন অভিনেত্রী। রাজনীতি ছেড়ে তিনি অবশেষে ফিরেছেন নিজের সেই ফেলে যাওয়া দুনিয়ায়। ‌

স্টার জলসার নতুন ধাবাবাহিক ‘মেয়েবেলা’তে কামব্যাক করেছেন এই জনপ্রিয় অভিনেত্রী। মূল চরিত্রে না হলেও তাঁর চরিত্রটি এই ধারাবাহিকে ভীষণ ভীষণ গুরুত্বপূর্ণ। এখানে তিনি নায়কের মায়ের চরিত্রে অভিনয় করলেও বৌমার সঙ্গে শাশুড়ির সম্পর্কের রসায়ন এখানে গল্পের মূল উপজীব্য। আর এই ধারাবাহিকে মৌ এর শাশুড়ির চরিত্রে অভিনয় করছেন তিনি।

তবে মৌ-এর মায়ের সঙ্গে একটা সময় হয়ত খুব ভালো সম্পর্ক ছিল বিথীকা মিত্র’র।‌‌ কিন্তু পরে কোন‌ও‌ কারণ বশত সেই সম্পর্ক ভেঙে যায়। আর তাই সেই বন্ধুর মেয়েকে নিজের পুত্রবধূ রূপে একেবারে নিতে পারেনা বিথী। আর তাই মৌ-এর সঙ্গে ডোডোর বিয়ের পর থেকেই তীব্র বিরোধিতা করা শুরু করেছে বিথী। আগে সরাসরি প্রতিবাদ করলেও এখন মাতৃত্বের মোড়কে মৌ-এর উপর বদলা নিচ্ছে বিথী। পরিস্থিতির শিকার হয়ে মৌ’কে বিয়ে করতে বাধ্য হয় ডোডো। মৌ’কে সরিয়ে ডোডোর সেই প্রাক্তন প্রেমিকা চাঁদনীকেই বাড়ির বউ করে আনতে মরিয়া বিথী।

আর তাই মৌ আর ডোডো যাতে এক ঘরে শুতে না পারে তাই বিথী ইচ্ছাকৃতভাবে মৌ ও ডোডোর ঘরের এসি, পাখা ইলেকট্রিশিয়ানকে ডেকে খারাপ করে। এই কাজ করার জন্য ইলেকট্রিশিয়ানকে ঘুষ দেয় বিথী। যদিও সাম্প্রতিক প্রোমোতে দেখা যাচ্ছে সেই ঘুষের টাকা ফিরিয়ে দিতে মিত্র বাড়িতে আসে ওই ইলেকট্রিশিয়ান। আর তার মুখোমুখি হয় মৌ। ওই ইলেকট্রিশিয়ান সমস্ত সত্যি জানিয়ে দেয় মৌ’কে। ‌ বিথী মাসির আসল রূপ প্রকাশ পায় মৌয়ের সামনে। মাতৃত্বের মোড়কে সে যে মৌ-এর উপর প্রতিশোধ নিচ্ছে তা বুঝতে পেরে যায় মৌ! কি হতে চলেছে মেয়েবেলায়? দেখতে ভুলবেন না কিন্তু!

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button