Meyebela: প্রোমো আসার পরেও জানা যায়নি সময়! শুটিং বন্ধ হয়ে গেছিলো এই সিরিয়ালের! অবশেষে সময় সামনে আসতেই কার কপাল পুড়ল?

আজকাল বাংলা টেলিভিশনে সিরিয়ালের ক্ষেত্রে যে জোয়ার লক্ষ্য করা গেছে সেই জোয়ারে ভেসে গেছে বহু পুরনো সিরিয়াল এবং এসেছে বহু নতুন সিরিয়াল। শুধু স্টার জলসা জি বাংলা নয় পরপর বিভিন্ন বাংলা চ্যানেলগুলোতে একের পর এক নতুন নতুন সিরিয়াল আনা হচ্ছে যেখানে বেশ কিছু ক্ষেত্রে নতুন নতুন গল্প চোখে পড়েছে।

এবার স্টার জলসায় আবার একটি নতুন সিরিয়াল আসতে চলেছে যার প্রথম ঝলক বেশ কয়েকদিন আগেই শেয়ার করেছে চ্যানেল কর্তৃপক্ষ। সেই সিরিয়ালটির নাম হল মেয়েবেলা। তবে অদ্ভুতভাবে একটা বিষয় লক্ষ্য করা গেছে। সেটা হল সিরিয়ালের প্রথম প্রোমো শেয়ার করার পর আর কোনো উচ্চবাচ্য করা হচ্ছিল না এই সিরিয়ালটাকে নিয়ে।

meyebela

অবশেষে এই বিষয়ে একটি বিশেষ তথ্য জানতে পারা গেছে। সত্য মিথ্যা যাচাই আমরা করিনি কারণ এটা পুরোটাই জল্পনা হতে পারে আবার সত্যি হতে পারে।

meyebela

শোনা যায় যে মেয়েবেলা ধারাবাহিকের শুটিং শুরু হয়েছিল ১৯ ডিসেম্বর থেকে। কিন্তু একদিন শুটিং হওয়ার পরই চ্যানেল বন্ধ করে দেয়। তারা হাউজকে জানায় গল্পে অনেক পরিবর্তন আনতে হবে।

meyebela

এরপর চারদিন পর থেকেই আবার নতুন করে শুটিং শুরু হয়। গল্পে অনেক পরিবর্তন আসতে চলেছে। চ্যানেল প্রোডাকশনের মুখ্যকে জানায় ৯ জানুয়ারি থেকে টেলিকাস্ট হবে মেয়েবেলা। তাই সুরিন্দর ফিল্মস দিন রাত শ্যুট করছে। অবশেষে এই খবর পাক্কা যে ১০ জানুয়ারি থেকে আসছে মেয়েবেলা। প্রতিদিন সন্ধ্যা সাড়ে সাতটায় দেখা যাবে মেয়েবেলা।

Back to top button