Meyebela: বিয়ের বন্ধন থেকে ডোডোকে মুক্তি দিয়ে বাড়ি ছাড়ল‌ বিশ্বাসঘাতক মৌ! প্রেম শুরুর আগেই ডিভোর্স! দুর্ধর্ষ পর্ব ফাঁস

এই মুহূর্তে স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘মেয়েবেলা।’ দর্শকদের ভীষণ পছন্দ হয়েছিল এই ধারাবাহিকটি। যদিও টিআরপি তালিকায় বিশেষ কামাল করতে পারেনি এই ধারাবাহিক।

এরই মধ্যে বিতর্কের কারণে শিরোনাম দখল করেছে মেয়েবেলা। নারী নির্যাতন দেখানোর অভিযোগ এনে বিথীকা মিত্রর চরিত্র ছেড়ে বেরিয়ে গেছেন অভিনেত্রী রূপা গাঙ্গুলী। তাঁর শূন্যস্থান পূরণে এসেছেন অভিনেত্রী অনুশ্রী দাস। যদিও বীথিকা মিত্রের চরিত্রে তাঁকে গ্রহণ করতে কিছুটা হলেও সময় লাগছে দর্শকদের।

বৌমার সঙ্গে শাশুড়ির সম্পর্কের রসায়ন এখানে গল্পের মূল উপজীব্য। এই গল্প অনুযায়ী মৌ-এর মা‌ প্রিয় বন্ধু ছিল বিথীকা মিত্র’র।‌‌ কিন্তু পরে কোনও‌ কারণবশত সেই সম্পর্ক ভেঙে যায়। আর সেই বন্ধুর মেয়েকেই নিজের পুত্রবধূরূপে গ্রহণ করতে পারেনি বিথী মাসি। আর তাই মৌ-এর সঙ্গে ছেলে ডোডোর বিয়ের পর থেকেই নানাভাবে তাদের মধ্যে ভাঙন ধরানোর চেষ্টা করে চলেছে সে। আগে সরাসরি এই বিয়ের বিরোধিতা করলেও এখন মাতৃত্বের মোড়কে মৌ-এর উপর বদলা নিচ্ছে বিথী।

আসলে এক কঠিন পরিস্থিতির শিকার হয়ে মৌ’কে বিয়ে করতে বাধ্য হয় ডোডো। মৌকে সরিয়ে ডোডোর সেই প্রাক্তন প্রেমিকা চাঁদনীকেই বাড়ির বউ করে আনতে মরিয়া বিথী। আর তাই ছেলে আর ছেলের বর্তমান স্ত্রীকে আলাদা করতে মরিয়া সে।

আর এর মধ্যে প্রকাশ্যে এসেছে এই ধারাবাহিকের একটি প্রোমো। যেখানে দেখা যাচ্ছে, মৌয়ের ধান্দাবাজ মেসোমশাই ওপরে এসে ডোডোর ঠাকুমাকে বলছে ‘ভাড়ার টাকা আর কিন্তু দেব না মাসিমা। মৌ আপনাদের বাড়ি একতলাটা আমাকে লিখে দিয়েছে।’ এই কথা শুনে বাড়ির সবাই মৌকে ধান্দাবাজ, বিশ্বাসঘাতক বলে।

এই কথা শুনে মৌ ঠাকুমাকে প্রতিজ্ঞা করে সে একতলাটা তাদের যেভাবেই হোক ফিরিয়ে দেবে। এই বলে বাড়ি ছাড়া হয়। মৌকে আটকাতে যায় ডোডো। কিন্তু মৌ এই বিয়ের বন্ধন থেকে ডোডোকে মুক্তি দিয়ে বাড়ি ছাড়ে। মৌকে কি ফিরিয়ে আনতে পারবে ডোডো? নিজেকে নির্দোষ প্রমাণ করতে পারবে কি মৌ? টানটান পর্ব আসছে মেয়েবেলায়।

Back to top button