মিত্র বাড়ি দিয়েছে ‘বিশ্বাসঘাতক’ তকমা! ডোডোর প্রতি অভিমানের পাহাড় জমেছে মৌয়ের! আলাদা করে ডেকে রাগ ভাঙাবে কি ডোডো?

এই মুহূর্তে জলসার পর্দায় অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হতে চলেছে ‘মেয়েবেলা।’ তথাকথিত ধারাবাহিকের থেকে বেশ অনেকটাই আলাদা এই ধারাবাহিক। যদিও টিআরপি তালিকায় দারুণ কামাল করতে না পারলেও এই ধারাবাহিকে সবার পরিণত অভিনয় দর্শকদের নজর কেড়েছে।

উল্লেখ্য, কিছুদিন আগে এই ধারাবাহিকে নারী নির্যাতন দেখানোর অভিযোগে বিথীকা মিত্রর চরিত্র ছেড়ে বেরিয়ে গেছেন জনপ্রিয় অভিনেত্রী রূপা গাঙ্গুলী। এই মুহূর্তে তাঁর শূন্যস্থান পূরণ করছেন অভিনেত্রী অনুশ্রী দাস। আবার‌ও নতুন উদ্যমে কাজ চলছে মেয়েবেলার।

এই ধারাবাহিকে দেখানো হয় এক কঠিন পরিস্থিতির শিকার হয়ে মৌকে বিয়ে করতে বাধ্য হয় নায়ক ডোডো। যদিও মৌকে মেনে নিতে পারেনি ডোডোর মা। যদিও তাঁকে সরিয়ে ডোডোর প্রাক্তন প্রেমিকা চাঁদনীকেই বাড়ির বউ করে আনতে মরিয়া বিথী। আর তার জন্য বিভিন্ন ধরনের ছলচাতুরী করে চলেছেন তিনি।

আসলে স্থানীয় গুন্ডাদের জন্য বিপদে পড়ে ডোডো। তার কন্সট্রাকশন সাইটে কাজ করা দুজন শ্রমিকের ইচ্ছাকৃতভাবে অ্যাক্সিডেন্ট ঘটিয়ে তাঁকে ফাঁসিয়ে দেওয়া হয়। এই বিপদ থেকে বাঁচতে তাঁকে ২ কোটি টাকা ঘুষ দিতে হয় গুন্ডাদের। আর এই বিপুল পরিমাণ অর্থ সঠিক সময়ে জোগাড় করতে না পেরে মৌ-এর চালাক মেসোর ফাঁদে পড়ে গিয়ে চাঁদনীকে ছেড়ে মৌকে বিয়ে করতে রাজি হয় ডোডো। আসলে মিত্র বাড়ির একতলা হাতানোর পরিকল্পনায় ছিল মৌয়ের মেসো।

সাম্প্রতিক পর্বে দেখা গেছে মৌয়ের ধান্দাবাজ মেসোমশাই ওপরে এসে ডোডোর ঠাকুমাকে বলছে ‘ভাড়ার টাকা আর কিন্তু দেব না মাসিমা। মৌ আপনাদের বাড়ি একতলাটা আমাকে লিখে দিয়েছে।’ আসলে ছল করে মৌকে দিয়ে এই কাজ করিয়ে নিয়েছে তাঁর মেসো। এই কথা শুনে বাড়ির সবাই মৌকে ধান্দাবাজ, বিশ্বাসঘাতক বলে। যদিও মৌ এমনটা করেছে তা বিশ্বাস করেনি সেজকা, সেম্মা, টিকলি, টিটো, পিপি কেউ বিশ্বাস করতে পারছেন না মৌ এমনটা করতে পারে বলে। এমনকি বিথীও সম্পূর্ণভাবে বিশ্বাস করেনি মৌ এমনটা করেছে।

এই কথা শুনে মৌ আম্মাকে প্রতিজ্ঞা করে বলে সে একতলাটা তাদের যেভাবেই হোক ফিরিয়ে দেবে। এই বলে বাড়ি ছাড়া হতে যায়। যদিও ডোডো চুপ করে থাকলেও, সে মনে মনে ভাবে মৌ একাজ করতে পারেনা। কিন্তু সবার সামনে ডোডো চুপ করে থাকায় মৌয়ের মনে অভিমানের পাহাড় জন্মায়। আসলে ডোডো চেয়েছে একসঙ্গে পুরো সত্যিটা বের করতে। কিন্তু বাড়ি ছাড়তে উদ্যত মৌ। অভিমানের পাহাড় ভেঙে মৌকে কি আটকাতে পারবে ডোডো? নাকি মৌ এই বিয়ের বন্ধন থেকে ডোডোকে মুক্তি দিয়ে বাড়ি ছেড়ে চলে যাবে?। টানটান পর্ব মেয়েবেলায়।

Back to top button