Bangla Serial

Neem Fuler Modhu vs Meyebela: ‘নিম ফুলের মধু’র কনসেপ্ট চুরি করেছে ‘মেয়েবেলা’? অভিযোগ তুললো নিমের দর্শক! প্রোমো প্রকাশ পেতেই জোর শোরগোল দর্শকমহলে  

সদ্য শুরু হয়ছে ধারাবাহিক মেয়েবেলা। পুরোনো ধারাবাহিককে সরিয়ে ষ্টার জলসায় সাড়ে সাতটায় এই ধারাবাহিক জায়গা করে নিয়েছে। এই ধারাবাহিকের মধ্যে দিয়ে রূপা গাঙ্গুলী বহু বছর পর ফের পর্দায় ফিরেছেন। পাশাপাশি ধারাবাহিকে স্বীকৃতি মজুমদার, অর্পণ ঘোষাল, দেবপর্ণার মতো অভিনেতা-অভিনেত্রীরাও রয়েছেন।

মেয়েদের নিয়ে তৈরী এই গল্প। গল্পে দেখানো হচ্ছে, বর্তমানে মেয়েরাই মেয়েদের শত্রু হয়ে উঠেছে- এই ধারণা মানুষের মনে দৃঢ়ভাবে গেঁথে রয়েছে। সমাজের এই ধারণাটা ভাঙার জন্যই এসেছে এই নতুন ধারাবাহিক। সোশ্যাল মিডিয়ায় এই ধারাবাহিকের দুটি প্রোমো ইতিমধ্যে প্রকাশ করা হয়ছে। যার মধ্যে একটিতে দেখানো হয়েছে যে মৌ চেষ্টা করছে শাশুড়ি বিথির বন্ধু হয়ে ওঠার।

অপর প্রোমোতে দেখানো হচ্ছে, বাড়ি শুদ্ধ সবাইকে ভালোবাসলেও বীথি মৌকে দু চক্ষে দেখতে পারে না। এমনকি ছেলে ডোডোর বিয়ে না হওয়া পর্যন্ত তাদের বাড়িতে আসতেও মানা করেছে মৌকে। দুই প্রমো একদিকে সোশ্যাল মিডিয়ায় যেমন প্রশংসা কুড়িয়েছে, অপরদিকে চর্চাও শুরু হয়ছে। অনেকেই মেয়েবেলা ধারাবাহিকের সঙ্গে নিম ফুলের মধুর অনেক মিল খুঁজে পেয়েছে।

এ বিষয়ে সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে, “মেয়েবেলার কন্টেন্ট টা সত্যিই অসাধারণ, শ্রীময়ী আয় তবে সহচরীর পর এমন গল্প দরকার ছিল, আমি অবাক হয়ে যাই অভিনেত্রী পল্লবী শর্মার কন্টেন্ট বাছাই দেখে। নিম ফুলের মধু সেই একই শ্বাশুড়ি বৌমার যুদ্ধ আর মধ্যবর্তী পরিবারের ড্রামা কোন নতুনত্ব নেই। আর এই মিনিংলেস গল্পকেই ইউনিক প্রমান করার জন্য উঠে পড়ে লেগেছিল। জী এর প্রত্যেকটা সিরিয়ালই ফ্যামিলি ড্রামা। সেখানে জলসায় মেয়েবেলা রামপ্রসাদ পঞ্চমী বাংলা মিডিয়াম এর মতোন ভিন্ন স্বাদের গল্প সত্যিই জলসার জবাব নেই”।

আরও পড়ুন:
Meyebela Review: প্রথম এপিসোডেই বাজিমাত করেছে মেয়েবেলা! ডোডো ও মৌএর জুটির প্রশংসায় পঞ্চমুখ দর্শক! কী রয়েছে গল্পের বিশেষত্ব?

অন্যদিকে এই পোস্টের প্রতিবাদ করে ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকের এক ভক্ত লিখেছেন, “নিম ফুলের মধু ভিন্ন কনস্পেট, যারা দেখে তারাই জানে এই কনস্পেট আপনি কোথায় দেখেছেন আগে,এখানে পর্ণা চাই পুরনো ধারণা পাল্টাতে এবং মেয়েদের অধিকার ফেরাতে, বিভিন্ন কুসংস্কার বদলাতে,যেটা কালকে মেয়েবেলায় দেখলাম মৌর শ্বাশুডি বলছে পুরনো ধারণা পাল্টাতে যেটা নিমের কনস্পেট ”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button