স্টার জলসার নতুন সিরিয়ালে জি বাংলার জনপ্ৰিয় নায়িকা! কে সে?

গাছ পাগল মেয়ে কথা। বাড়িতে বাগান করতে ভালোবাসে সে। মামা-মামী ও বোনকে নিয়ে তাঁর ছোট্ট পৃথিবী। খুব ছোটবেলায় বাবা-মাকে হারিয়েছে সে। এহেন একরত্তি কথা (Katha)। বিয়ের কথা বলতেই নৈব নৈব চ। তাঁর বিয়ে নিয়ে তাই চিন্তায় বাড়ির লোক। অন্যদিকে, সম্ভ্রান্ত বনেদী ভাইয়ের ছেলে অগ্নিভ। কিন্তু পারিবারিক ব্যবসা নয়।

পেশা হিসেবে সে শেফের চাকরি বেছে নিয়েছে। বিদেশ থেকে পড়াশোনা করে এসেছে সে। তাই পুজোর দিন বাড়িতে নয়, কর্মক্ষেত্রেই থাকতে পছন্দ করে সে। আর পুজোর দিন বাড়ির ছেলে বলে তাকে দায়িত্ব দেওয়া হয় দুর্গাপুজোর করমচা যেন সে আনে। কিন্তু বেমালুম সে কথা ভুলে যায় সে।

বিদেশ থেকে পড়াশোনা করে এসেছে বলে সে জানে না করমচা কি! এমন সময় দৌড়ে নিজের বাগানের করমচা গাছ নিয়ে আসে কথা। আর তারপরেই ঘটে বিপত্তি। নায়কের সঙ্গে ধাক্কা লাগে তাঁর। করমচা গাছের গোবর সার মেশানো মাটি লেগে যায় নায়কের সারা গায়ে। দেখেই বোঝা যায়, দুজনে সাপে নেউলে। একে অপরকে একবিন্দু সহ্য করতে পারেন না তাঁরা। তাহলে ধারাবাহিকে কিভাবে জমবে রসায়ন? জানতে উদগ্রীব দর্শকরা।

এই সিরিয়ালেই আসতে চলেছে নতুন চরিত্র। স্টার জলসার নতুন ‘কথা’ ধারাবাহিকে দ্বিতীয় নায়িকা হিসেবে থাকছে জি বাংলার এক জনপ্রিয় নায়িকা। ‘পিলু’ খ্যাত মেঘা দা-কে দেখা যাবে আসন্ন এই ধারাবাহিকে। শনিবার থেকে শুরু হয়েছে তাঁর শুটিং। সূত্রের খবর, এই ধারাবাহিকে মেঘার চরিত্রটি নেগেটিভ।

‘কথা’য় দ্বিতীয় লিড হলেও, মেঘা কিন্তু নায়কের প্রেমিকা নয়। নায়ককে পছন্দ করে সে। কিন্তু তাঁর ভালবাসা দু তরফা নয়। নায়ক-নায়িকা বা অগ্নিভ আর কথা যখন কাছাকাছি আসবে, তখনই তাদের মাঝে আসবে মেঘা।

আরও পড়ুনঃ সন্ধ্যাতারায় নতুন মোড়! আকাশ-তারার সত্যি জেনে গেছে সন্ধ্যা! এবার কি তারাকে আকাশের হাতেই সঁপে দেবে?

Bengali serial

প্রসঙ্গত, এককালে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘পিলু’। দুই মুখ্য চরিত্রে অভিনয় করছেন গৌরব রায় চৌধুরী এবং মেঘা দা। রিয়ালিটি শোয়ের মঞ্চ থেকে সরাসরি ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয়। রুপোলি পর্দায় নিজের কেরিয়ারটা এভাবেই শুরু করেছিলেন মেঘা। পিলুর পর বেশ কয়েকমাস অভিনয় থেকে বিরতি নিয়েছিলেন তিনি। তারপর কথার হাত ধরে ফের ছোটপর্দায় প্রত্যাবর্তন।

Back to top button