প্রেম জমে ক্ষীর! শিকল টেনে ট্রেন থামিয়ে নীলের দিল্লি যাত্রা ভঙ্গ করলো মেঘ! রোম্যান্টিক পর্ব আসছে

স্টার জলসার (Star Jalsha) ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul) সিরিয়ালে বড় চমক। অনেক ঝঞ্জা কাটিয়ে কাছাকাছি এসেছে মেঘ-নীল। বিবাহ বিচ্ছেদ রুখেছে। সব ভুল বোঝাবুঝি এক এক করে মিটে চলেছে। এদিকে, রূপও নিজের কুকর্মের শাস্তি পাচ্ছে জেলে। সব মিলিয়ে সিরিয়ালের গল্প বেশ মসৃণ।

তবে সিরিয়ালের গল্পে দর্শকদের আগ্রহ ধরে রাখতে এবং টিআরপি বাড়াতে গল্পে আসছে নিত্যনতুন চমক। তাই সকলকে চমকে গিয়ে পরিচালক সিরিয়ালের গল্পে আনেন নয়া মোড়। কাছাকাছি এসেও ফের দূরে সরে যাচ্ছে মেঘ আর নীল। এমনটাই দেখানো হচ্ছে সিরিয়ালের সাম্প্রতিক পর্বে।

আরো পড়ুন: বিবেক দংশনে জেরবার সূর্য! চক্ষু লজ্জায় এবার সবাইকে ছেড়ে অচেনার উদ্দেশ্যে পাড়ি নায়কের

দিল্লিগামী ট্রেন চেন টেনে থামায় মেঘ। এই ট্রেনেই নীলের দিল্লী যাওয়ার কথা। হঠাৎ ট্রেনটা এভাবে থামতে দেখে অবাক হয়ে যায় নীল। সে দেখে মেঘ তাকে নেমে আসতে বলছে ট্রেন থেকে। নীল ভাবে এই কিছুক্ষণ আগে ট্রেনে বসেই এই মেঘের নামে কতকিছু ভেবেছে সে। আর এখন সেই মেঘই তাকে দিল্লী যাওয়া থেকে আটকাচ্ছে।

প্ল্যাটফর্মের সবাই তাদের দিকে তাকিয়ে থাকে। অনেকে ভাবে নিশ্চয়ই এ কোনো সিনেমার শুটিং। কিন্তু ক্যামেরা কোথায়? পরিচালক বা কলাকুশলীরা নেই কেন? মেঘ নীলের সামনে এসে বলছে, “কি ভেবেছিলে আমাকে এখানে রেখেই চলে যাবে? ট্রেনের শিকলটা আমি টেনেছি।”

নীল এসবের উত্তর না দিলে, মেঘ বলে বেশ কিছু বলতে হবে না। আমিও দিল্লী যাব। এভাবে, এক কাপড়ে। ট্রেনের সবাই মিলে এসে নীলকে বলে দাদা নেমে যাও। বৌদির সঙ্গে ঝামেলা থাকলে বাড়িতে আগে মিটিয়ে নাও। তাহলে এবার কী করবে নীল? সেকি নেমে যাবে? নাকি মেঘকে নিয়ে দিল্লী যাবে বাকি ছয় মাস কাটানোর জন্য।

Back to top button