সেরা উদীয়মান কণ্ঠ পুরস্কার পেল মেঘ! বিচ্ছেদের মুখে দাঁড়িয়েও স্ত্রীকে নিয়ে গর্বিত নীল! ইচ্ছে পুতুলে আসছে বিরাট চমক

ইচ্ছে পুতুল (Icche Putul) ধারাবাহিকটি জি বাংলার (Zee Bangla) একটি জনপ্রিয় ধারাবাহিক। এই ধারাবাহিকটি টার শুরু থেকেই দর্শকদের কাছে ভীষণ জনপ্রিয় হয়ে ওঠে। কিন্তু এই ধারাবাহিকটিকে সহ্য করতে হয়েছে অনেক কটাক্ষ। কখনও এই ধারাবাহিকটিকে ইচ্ছে নদীর সঙ্গে তুলনা করা হয়েছে। আবার কখনও বা মেঘনীল জুটিটাকে তুলনা করা হয়েছে সূর্য দীপার সঙ্গে।

এত কটাক্ষের মধ্যেও নিজের কাহিনী ও দর্শকদের ওপর বিশ্বাস রেখে আজও এই ধারাবাহিকটি স্বমহিমায় বিরাজমান। এই ধারাবাহিকের গত পর্ব গুলিতে দেখা গিয়েছে, বিচ্ছেদের জন্য বিচারক ৬ মাসের সময় দিয়েছেন মেঘ ও নীলকে। আর তিনি বলেন যেন তারা একসঙ্গে থাকে। কিন্তু নীলের মনে হয় সে যদি মেঘের সঙ্গে থাকে তাহলে মেঘের অসুবিধা হতে পারে।

তাই সে সিদ্ধান্ত নেয় দিল্লি চলে যাওয়ার। প্রায় ছয় মাস একে অপরের সঙ্গে কোনও যোগাযোগই করেনি তারা। রাজ্যে ফেরার আগে নীল একটি খবরের কাগজে মেঘের ছবি দেখতে পায়। নীল জানতে পারে এই বছরের তরুন উদীয়মান কণ্ঠ হিসেবে পুরস্কার পেতে চলেছে মেঘ। বিগত তিন বছর ধরে এই সন্মানটি কাউকেই দেওয়া হয়নি।

তাঁর এই খুশি মেঘের সঙ্গে ভাগ করে নেবে ভাবে নীল। তাই সে ফোন করে মেঘকে। প্রথমবার ফোন না তুললেও দ্বিতীয়বার ফোন তোলে মেঘ। আর তখনই নীল জানায় সে আজ মেঘের জন্য গর্বিত। বেশ কিছুক্ষন চলে তাদের কথপোকথন। তখনই নীল জানতে পারে মিনি আর গিনি মেঘের সঙ্গে যোগাযোগ রেখেছিল। কিন্তু ঠাম্মি তাকে কোনও দিনও ফোন করেনি।

আরো পড়ুন: রূপাকে সুস্থ করতে আকুতি সোনার! দুই বোনের একে অপরের প্রতি ভালোবাসা, টান দেখে চোখে জল দর্শকদের!

এমন সময়, নীল জিজ্ঞাসা করে আগামী ১৯ তারিখ অর্থাৎ তাদের কোর্টের দিন সে যাবে কিনা। মেঘ উত্তরে জানায় সে অবশ্যই যাবে। নীল মেঘকে অনুরোধ করে সেখানে গিয়ে যেন মেঘ তার মনের কথা বলে। মিথ্যে বা বাধ্য হয়ে কিছু না বলে। অন্যদিক থেকে মেঘ তার কথায় সায় দিয়ে বলে, নীলও যেন এই একই কাজটা করে।

Back to top button