শুধু নীলকেই ভালোবাসি! বাপির কাছে নীলকে বিয়ে করতে চেয়ে কান্নায় ভেঙে পড়ল মেঘ

জি বাংলা (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুলে (Icche Putul) চলছে নীল রং মেঘের বিয়ে। গায়ে হলুদের পালা শেষ হয়েছে ইতিমধ্যেই। গিনি আর জিষ্ণুকে দেখে সন্দেহ জেগেছে ময়ূরীর মনে। এদিকে নীলও ঠাম্মির কাছে বসে তার সঙ্গে কথা বলছে। ঠাম্মিকে নীল বলে সে ভুল করছে তার এই বিয়েটা করা উচিত হচ্ছে না। ঠাম্মি তার কাছে কারণ জানতে চাইলে নীল বলে সে এখনও মেঘকেই ভালোবাসে তাই মেঘকে ছেড়ে অন্য কোনও মেয়েকে বিয়ে করলে সে তাকে খুশি রাখতে পারবে না ভালোবাসতে পারবে না।

ঠাম্মি মনে মনে নীলের কথায় হাসতে থাকে আর ভাবে আর কিছুক্ষনের অপেক্ষা তারপর সব ঠিক হয়ে যাবে। তখন ঠাম্মি বলে এখন এইসম ভাবার সময় নয়, সে কথা দিয়েছে মেয়ের বাড়ির লোকে। আর তাছাড়াও যে মেয়ের সঙ্গে নীলের বিয়ে হচ্ছে সে খুব ভালো সে নীলকে খুব ভালো রাখবে। তখন নীল বলে তুমি সেই মেয়েকে নাতবৌমা বা দিদিভাই বলে ডাকবে না, সেই শুনে হাসতে থাকে ঠাম্মি। সে কেন মেঘের সঙ্গে খারাপ ব্যবহার করেছিল সেই কথা ভেবে অনুশোচনায় ভুগতে থাকে, তখন ঠাম্মি তাকে সান্তনা দেয়।

ওদিকে ময়ূরী একটি দেশলাই কাটি জ্বালিয়ে পুরনো কথা ভাবতে থাকে যে কিভাবে তার বিয়ে ভেঙে দিয়ে নীল মেঘকে বিয়ে করেছিল। তার এবং নীলের মাঝে কিভাবে মেঘ চলে এসেছিল। সেই সব কথা ভেবেই রেগে যায় ময়ূরী। মেঘও অনিন্দ্য বাবুর কাছে গিয়ে বলে যে সে নীলকে ভালোবাসে। অনিন্দ্য বাবু সে কথা শুনে খুশি হয় এবং ভাবে মধুমিতা তাকে ঠিকই বলেছিল। তখন তিনি মেঘকে বোঝায় মেঘের যেখানে বিয়ে হচ্ছে সে সেখানে খুশি থাকবে।

মেঘ বাবাকে বলে যদি এবারও আগের বারের মতো হয় তখন, সেই কথায় অনিন্দ্য বাবু বলে তাহলে সে আবার বাবার কাছে আসে থাকবে কিন্তু এবার এরকম কিছু হবে না। এই কথাগুলো ভাবতে ভাবতেই চোখ ভিজে যায় মেঘের কিন্তু অনিন্দ্য বাবু মুচকি মুচকি হাসেন আর ভাবেন তার মেয়ে কত ভালোবাসে নীলকে আর তারা কত ভালো থাকবে ভবিষ্যতে।

ওদিকে সেঁজুতি বিয়ের জিনিস গোছাচ্ছে সেই সময় মীনাক্ষী বলে নীল তার ওপর কেমন মেজাজ করল।মীনাক্ষী তাকে বুঝিয়ে বলে নীলের মনের অবস্থা ভালো নয় তাই সে এরকম করছে। তখন তাকে মীনাক্ষী বলে সব তার জন্য হল সে যদি অহংকার না করত তবে এসব হত না তখন সেঁজুতি তাকে সান্তনা দেয়। তবে কি নির্বিঘ্নে মিটবে নীলের বিয়ে নাকি ময়ূরী ঘটাবে নতুন ঘটনা?

Back to top button