এক ঝটকায় মুখোশ খুললো ময়ূরীর! রূপকে মেঘের ঘরে ঢুকতে সাহায্য করেছে ময়ূরীই বুঝে গেল অনিন্দ্য-মধুমিতা!

বর্তমানে বাংলা টেলিভিশনের দর্শকরা একটি ধারাবাহিকের মোহ থেকে কিছুতেই বেরোতে পারছেন না। আর সেই ধারাবাহিকটির নাম ইচ্ছে পুতুল (Icche Putul) । বাংলা টেলিভিশন প্রেমীরা এখন এই ধারাবাহিকের মোহেই আচ্ছন্ন রয়েছেন। আসলে ভালো ধারাবাহিকের গুণ‌ই এটা।

ভালো গল্প চরিত্রাভিনেতাদের ভালো অভিনয় যদি হয় তাহলে একটি ধারাবাহিকের সাফল্য দ্বিগুণ হয়ে যায়। আর সেটা ইচ্ছে পুতুল ধারাবাহিক না দেখলে বিশ্বাস করা দায়। ধারাবাহিকের এক বছরের কাছাকাছি সময় দাঁড়িয়েও এই ধারাবাহিক যে এতটা সাফল্যমন্ডিত হতে পারে তা না দেখলে বিশ্বাস করা যায় না।

একটা সময় যে বাংলা টেলিভিশন প্রেমীরা এই ধারাবাহিকটি দেখতে পছন্দ করতেন না তারাই এখন এই ধারাবাহিকের প্রশংসায় পঞ্চমুখ। এমন বহু দর্শক রয়েছেন যারা শুধুমাত্র‌ই ইচ্ছে পুতুল ধারাবাহিক দেখেন। অন্য কোন ধারাবাহিক তাদেরকে আকর্ষণ করে না। আর এখানেই একটি ধারাবাহিকের বিরাট বড় সাফল্য।

এই ধারাবাহিকের নিয়মিত দর্শকরা জানেন ময়ূরী আর রুপ আবারও মেঘের ক্ষতি করার জন্য তৎপর হয়ে উঠেছে। এই ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে মেঘ ফ্রেশ হয়ে নিজের ঘরে এসে ঘুমাতে যাচ্ছে। মেঘ ঘরের দরজা বন্ধ করলে ময়ূরী সঙ্গে সঙ্গে রূপকে ফোনে জানিয়ে দিয়ে বলে, মেঘ দরজা বন্ধ করে দিয়েছে এবার লাইট নেভালেই সে রূপকে খবর দেবে। এরপর দেখা যায় মেঘ যখন ঘুমোচ্ছে আর সেই সময় হঠাৎই তার ঘরের দরজা খুলে গেল।

যদিও আগে থেকেই সজাগ ছিল মেঘ। দেখা যায় একটা মুখোশ পরা লোক ঘরে ঢুকল। সেটা আর কেউ নয় রূপ। কিছু একটা সন্দেহবশত জেগেই ছিল মেঘ। এরপর ঘরে ঢুকে রূপ মেঘকে ভয় দেখায় ও তার সঙ্গে অসভ্যতামি করার চেষ্টা করে। এরপর ভয় পেয়ে গিয়ে মেঘ তার বাবাকে ডাকতে থাকে। মেঘের ডাক শুনে ছুটে আসে সবাই। কিন্তু ঘরে ছিল না কেউ। এরপর ময়ূরী তার বাবা-মাকে বোঝানোর চেষ্টা করে মেঘ নির্ঘাত কোন‌ও স্বপ্ন দেখেছে।

কিন্তু মেঘ তখন স্পষ্ট জানিয়ে দেয় সে রূপকে দেখেছে। এবং তাকে লোকটা এমন একটা কথা বলেছে সেটা রূপ ছাড়া অন্য কেউ আর বলতে পারেনা। আর মেঘের মুখে এই কথা শুনে মেঘ-ময়ূরীর বাবা-মা সন্দেহ করছে এই বাড়িতে ঢুকতে রূপকে সাহায্য করেছে ময়ূরী। কারণ এর আগেও গিনির সর্বনাশ করার সময়, মেয়েকে চরিত্রহীন অপবাদ দেওয়ার সময় রূপের সঙ্গে হাত মিলিয়ে ছিল ময়ূরী।

Back to top button