দিদিভাইয়ের নামে কলঙ্ক! রূপের সঙ্গে প্ল্যান করে মেঘকে পৃথিবী থেকেই সরিয়ে দেবে ময়ূরী

বাঙালি দর্শকদের কাছে এই মুহূর্তের দর্শক প্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল। বাঙালি দর্শক এই মুহূর্তে এই ধারাবাহিকের মোহে আচ্ছন্ন। এই ধারাবাহিক এই মুহূর্তে এতটাই ভালো হচ্ছে যে বাঙালি দর্শকরা চোখ ফেরাতে পারছেন না এই ধারাবাহিকটি থেকে। আসলে গল্প বোধহয় এমনই হয়। যখন জমে ওঠে তখন সেই ধারাবাহিকের মোহ থেকে বেরোনো মুশকিল হয়ে পড়ে দর্শকদের পক্ষেও।

এই মুহূর্তে ইচ্ছে পুতুল ধারাবাহিকটি এতটাই দ্রুতগতিতে টিআরপি তালিকায় এগিয়ে চলেছে যে বলাই যায় এই ধারাবাহিকের প্রভাব এখন দর্শক মনে দারুণ রকম ভাবে পড়েছে। আসলে দর্শকদের কাছে জনপ্রিয়তা না পেলে কোন ধারাবাহিক চার-পাঁচ মাস পর এত ভালো টিআরপি করতে পারেনা তালিকায়।

আসলে একটা সময় বেঙ্গল টপার ধারাবাহিকের বিপরীতে চাপা পড়ে গিয়েছিল ইচ্ছে পুতুল। কিন্তু যেই মাত্র এই ধারাবাহিকের স্লট পরিবর্তন করে দেওয়া হয়েছে তবে থেকেই চমকপ্রদ পারফরম্যান্স এই ধারাবাহিকের। দর্শকদের একাংশের কাছে দারুণভাবেই জনপ্রিয় ছিল এই ধারাবাহিকটি। আর নতুন স্লটে যেতে এই ধারাবাহিকের দর্শক সংখ্যা আরও বেড়ে গেছে।

এই ধারাবাহিকের সাম্প্রতিক পর্বে দেখা গেছে পুলিশের গাফিলতির ফলে জামিনে ছাড়া পেয়ে গেছে রূপ। আর তারপরই মেঘের ক্ষতি করতে তৎপর হয়ে উঠেছে সে। মেঘকে ফোন করে হুমকি দিয়ে বিভিন্ন নোংরা নোংরা কথা বলতে থাকে রূপ! মেঘ চিৎকার করে উঠে বলে তোমাকে আমি ভয় পাই না‌। তোমার প্রতি আমার করুণা হয়। তবে শুধু রূপ কেন মেঘের ক্ষতি করার জন্য মেঘের নিজের দিদি রয়েছে।

এই ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে, এত ঘটনার পর এতটুকুও পরিবর্তন হয়নি ময়ূরীর। মেঘের উপর তার অগাধ রাগ। মেঘের যে কোনও রকম ক্ষতি করতে সদাই তৎপর সে। আর মেঘের ক্ষতি করার সুযোগ যেচে এসেছে ময়ূরীর হাতে। রূপ ময়ূরীকে ফোন করে বলে, “আমি মেঘের চরম ক্ষতি চাই আর তার জন্য তোমাকে সাহায্য করতে হবে।” তখন ময়ূরী জিজ্ঞাসা করে, “তুমি কি মেঘকে মেরে ফেলতে চাও?” তবে কি এবার রূপ-ময়ূরী মিলে মেঘকে খু’নে’র ষড়যন্ত্র করবে?

Back to top button