দর্শকদের জন্য দুঃসংবাদ! পুজোর আগেই জি বাংলার এক সিরিয়ালের সাথে বন্ধ হচ্ছে কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ

বর্তমানে স্টার জলসা (Star Jalsha)জি বাংলাতে (Zee Bangla) একের পর এক নতুন সিরিয়াল আসছে। আর তাই বন্ধ হচ্ছে বহু পুরোনো মেগা। যে ধারাবাহিকের টিআরপি (TRP) যত বেশি, সেই ধারাবাহিক তত বেশি দীর্ঘস্থায়ী। টিআরপি নিচে নামলেই ধারাবাহিক ইতির খাতায় নাম লেখায়। তাছাড়াও এখনকার ধারাবাহিকগুলো বেশিদিন পর্দায় চলে না, দর্শকরা এখন নতুন নতুন ধারাবাহিক ও ছোট ছোট গল্প দেখতেই বেশি পছন্দ করে।

শেষের পথে স্টার ও জি’এর বহু ধারাবাহিক

বর্তমানে গল্পকে বেশি টানলেই দর্শকদের মনে বিরক্তির সৃষ্টি হয়। আর এর জন্যই চ্যানেল কম টিআরপি যুক্ত ধারাবাহিকগুলো বন্ধ করে, বদলে আনে নতুন ধারাবাহিক। সম্প্রতি কিছু মাসে বেশ কয়েকটি নতুন ধারাবাহিক চ্যানেলে এসেছে সাথে বেশ কয়েকটি ধারাবাহিক টিআরপির অভাবে বন্ধ হয়ে গিয়েছে। শোনা যাচ্ছে, পুজোর আগে আরও কিছু ধারাবাহিক শেষের পথে এগোবে। এরমধ্যে একটি হল ‘মুকুট’ (Mukut), যা নিয়ে বেশকিছুদিন ধরে গুঞ্জন উঠছিল।

শেষের পথে মুকুট’এর পাশাপাশি কোন কোন ধারাবাহিক?

জি বাংলায় ধারাবাহিক ‘মুকুট’এর ইতি নিয়ে বেশ কিছুদিন ধরেই চর্চা চলছে। ধারাবাহিকটি শুরু হওয়ার পর থেকে এখনোও পর্যন্ত টিআরপিতে (TRP) তেমন ভালো স্কোর করতে পারছে না। চ্যানেল প্রোডাকশনকে আগেই জানিয়েছিল, ‘মুকুট’এর টিআরপি না বাড়লে সিরিয়ালটি বন্ধ করে দিতে বাধ্য হবে চ্যানেল। আর তাই চ্যানেলে টিকে থাকার জন্য প্রোডাকশন উঠেপড়ে লাগে ধারাবাহিকের টিআরপি বাড়ানোয়। তারপর থেকেই একের পর এক গল্পে আসতে থাকে ট্যুইস্ট। কিন্তু শেষ রক্ষা হল না।

তবে শুধু মুকুট নয়, বন্ধ হবে স্টার জলসার ‘এক্কা দোক্কা’ও (Ekka Dokka)। এই ধারাবাহিক দর্শকের বেশ পছন্দ। কিন্তু ধারাবাহিকের টিআরপি দিন দিন কমছে, আর তাই স্লট হারাতেও বসেছে এই মেগা। তাই এবার চ্যানেল এই ধারাবাহিকও বন্ধ করে দিতে পারে। এরপর শেষের খাতায় নাম লেখাতে পার স্টার জলসার ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ (Komola O Sreeman Prithviraj)

ধারাবাহিকটি দর্শকদের মনে বেশ জায়গা করে নিয়েছে। কমলা ও মানিকের দুষ্টু-মিষ্টি প্রেম বেশ উপভোগ করে দর্শক। কিন্তু তারপরও টিআরপিতে ভালো স্কোর করতে পারছে না এই মেগা। তাই শেষ হতে পারে উক্ত ধারাবাহিকও। শুধু তাই নয়, ইতির খাতায় নাম লেখাতে চলেছে আরও দুই ধারাবাহিক। তবে পুজোর আগেই কিনা তা নিশ্চিত নয়। শেষের দিকে এগোচ্ছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’ (Gaatchora) ও জি বাংলার ‘গৌরী এল’ (Gauri Elo)

Back to top button