9 New Serials: স্টার জলসায় পরপর নতুন ধারাবাহিকের জমজমাট এন্ট্রি! আসছে মোট ৯টি নতুন ধারাবাহিক! এর আগে হয়নি এমন

সব মিলিয়ে বাংলা চ্যানেলে মোট নয়টি সিরিয়াল আসতে চলেছে। বহু ধারাবাহিক স্লটের অভাবে এখনও সম্প্রচার হয়নি। কিছু ধারাবাহিকের আগেই প্রোমো প্রকাশ পেয়েগিয়েছে যেমন তুঁতে, মুকুট। অপেক্ষায় ছিল শুধু কোনও পুরোনো ধারাবাহিকের বন্ধ হওয়ার। বর্তমানে যে ধারাবাহিকের টিআরপি যত ভালো, সেই ধারাবাহিক তত বেশি স্থায়ী।

টিআরপির অভাবেই তাই বন্ধ হয়ে যাচ্ছে একের পর এক ধারাবাহিক। তারবদলে আসছে নতুন ধারাবাহিক। বর্তমানে একটি ধারাবাহিকের টিআরপির স্থান খুবই গুরুত্বপূর্ণ। টিআরপির তালিকায় নিচে নামলে ধারাবাহিকে ইতি টানার সম্ভাবনাও রয়েছে। কারণ এখনকার ধারাবাহিক আগেকার মতো বছর বছর চলে না।

টিআরপি এপাশ ওপাশ হলেই একটি ধারাবাহিককে সরিয়ে জায়গা নিয়ে নেয় নতুন ধারাবাহিক। আর তাই এখনকার ধারাবাহিকগুলোকে টিআরপির দিকে খুব বেশি লক্ষ্য রাখতে হয়। তা আরও বেশি চ্যালেঞ্জিং হয়ে উঠেছে সকলের জন্য। স্টার জলসা, জি বাংলা, আকাশ আট, সান বাংলা মিলিয়ে কিছুদিনের মধ্যে ময় নয়টি ধারাবাহিক প্রকাশ পেতে চলেছে।

এরমধ্যে, আকাশ আট-এ আসতে চলেছে মৈনাক ঢোল ও আঁখি ঘোষ অভিনীত ‘মিষ্টু’ ধারাবাহিক। সান বাংলায় আসছে নবনীতা দাস ও রাজা গোস্বামী অভিনীত ‘বিয়ের ফুল’। svf প্রোডাকশন হাউসের তরফে রুকমা রায় অভিনীত নতুন ধারাবাহিক জি বাংলায় আসছে বলে জানা যাচ্ছে।

পাশাপাশি নতুন ধারাবাহিক ‘ফুলকি’, যার প্রোমো ইতিমধ্যে প্রকাশ পেয়েছে ও ব্লুজ প্রোডাকশনের নেহা আমানদীপ অভিনীত একটি ধারাবাহিক আসবে। স্টার জলসায় মোট চারটি ধারাবাহিক আসবে। এক্রোপলিশের নতুন ধারাবাহিক ‘তুঁতে, ইতিমধ্যে এর প্রোমো এসেগিয়েছে। মিসিং স্ক্রু প্রোডাকশনের দুটি ধারাবাহিক ও SVF-এর একটি ধারাবাহিক, যেগুলির নাম এখনও জানা যায়নি।

Back to top button