রাহুলের মা পারমিতা কে ধাক্কা দিয়ে মেঝেতে ফেলে দিলো মঞ্জিরা! ‘অত জোরে না ফেললেও পারত’, পারমিতার দুঃখে সমব্যথী নেটিজেনরা

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো গাঁটছড়া এবং এটি টিআরপি রেটিং তালিকাতেও শীর্ষস্থানে রয়েছে। গাঁটছড়া ধারাবাহিকটি একটি পারিবারিক ধারাবাহিক হলেও এখানে কূটকচালি টা একটু বেশি দেখানো হয়।শাশুড়ি বৌমা ভিত্তিক চিরাচরিত কূটকচালি এখানে দেখানো হয়না, এখানে ভাই ভাইয়ের ও বোন বোনের মধ্যে সূক্ষ্ম লড়াই দেখানো হয় যদিও বদমাইশি করে রাহুল, দ্যুতি, রাহুলের মা পারমিতা এবং ছোট পিসেমশাই। তবে তারা বারবার খড়ির কাছে ধরা পরে এবং শাস্তি পায় তবু তাদের লজ্জা নেই।

এবারে রাহুল, দ্যুতি আর তার মা কিছু করেনি, সম্পূর্ণ দোষটা করেছে ছোট পিসেমশাই আর কায়দা করে এই তিনজনের ঘাড়ে চাপিয়ে দিয়েছে। এর মধ্যেই পড়ে থাকা হীরের চুড়ি হাতে পরে ফেঁসে গেছে দ্যুতি‌। সেইজন্যে মঞ্জিরা ভীষণ রেগে গেছে আর আজকের এপিসোড পুরো আগুন হয়েছে।

মঞ্জিরা রেগে গিয়ে ধাক্কা মেরে দিয়েছে পারমিতা কে। সে বলেছে যে হয় পারমিতা জেলে থাকবে নয় এই বাড়ি থেকে বেরিয়ে যাবে। পারমিতা ধাক্কা খেয়ে একদম বাড়ির দরজার সিঁড়ির কাছে এসে পড়ে। রাহুল আর খড়ির দিদি ছুটে আসে।

এই দৃশ্য দেখে অনেকেই বলছেন যে মঞ্জিরা এত জোরে ধাক্কা না মারলেও পারমিতা কে। আবার অনেকে বলছেন যে বেশ করেছে মেরেছে মন্দিরা কে ঘাড় ধরে বের করে দেওয়া উচিত।

Back to top button