Balijhor: ঝোরার সঙ্গে মহার্ঘ্যর বিয়ে হতেই স্রোতের নায়িকা আসছে! ফিরছে জনপ্রিয় টেলিভিশন নায়িকা! বালিঝড় চলছে নাকি ধুলোকনা ফিরছে ধরতে পারবেন না

জনপ্রিয় তারকা তৃণা সাহা ও কৌশিক রায়-এর ‘বালিঝড়’ ধারাবাহিক বেশ জনপ্রিয় হয়েগিয়েছে। খড়কুটোর পর একই সঙ্গে তাদের আবার দেখা গেল এই ধারাবাহিকে। পাশাপাশি তাঁদের সঙ্গে অভিনয় করছেন অভিনেতা ইন্দ্রাশিস রায়। ধারাবাহিকের প্রমো থেকেই জানা গিয়েছিল, রাজনৈতিক প্রেক্ষাপটে তৈরি এই ‘বালিঝড়’ ধারাবাহিক।

ধারাবাহিকে রাজনীতিবিদ সমুদ্র সেনের ভূমিকায় অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা ‘ভরত কল’। আর তার মেয়ে ঝোরার ভূমিকায় রয়েছেন ‘তৃণা’। সমুদ্র সেন নিজের সহযোগী অর্থাৎ কৌশিকের সঙ্গে ঝোরার বিয়ে দিতে চায়। কিন্তু ঝোরা ভালোবাসে স্রোতকে।

কিন্তু স্রোতের সঙ্গে মেয়ের বিয়ে দিতে নারাজ সমুদ্র। আর তারফলে বিয়ের দিনই স্রোতের কাছে পালিয়ে যায় ঝোরা। কিন্তু সমুদ্র সেন স্রোতের উপর কেস করে। আর তার জেরেই স্রোতকে বাঁচাতে মহার্ঘ্যর সঙ্গে বিয়ে করতে রাজি হয়, যদিও মহার্ঘ্য তাঁকে কথা দেয় খুব শিঘ্রই ঝোরাকে সে ডিভোর্স দিয়ে দেবে।

এরপরই আসে নতুন টুইস্ট স্রোতের জীবনেও আসে নতুন একজন। ধারাবাহিকে এন্ট্রি নিল মানালী দে। স্রোতের সাথে জুটি বাঁধবেন তিনি। যদিও এটি আসলে এক দর্শকের মনে কথা। তিনি চান স্রোতের সঙ্গে মানালি কে দেখতে। তাই তিনি সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, স্রোতের জন্য নায়িকা হিসেবে মানালী দে এল বালিঝড়-এ,,, তা হলে একসাথে সৌগুন আর লালফুল জুটি ফিরে পাওয়া যাবে”।

উল্লেখ্য, ধারাবাহিকে মহার্ঘ্য ছেলেটিও খারাপ নয়। সেও প্রথম থেকে ঠিক জিনিসের সমর্থন করে এসেছে। ঝোড়ার মাকেও তাঁর প্রাপ্য সম্মান দিয়েছে মহার্ঘ্য। আর তাই পরিস্থিতির চাপে পড়ে ঝোরাকে বিয়ে করলেও, পরে স্রোতের সঙ্গেই তার বিয়ে দেওয়ার ইচ্ছা। তবে ধীরে ধীরে গল্প কোনদিকে এগোয় তাই দেখার। অনেকেরই মনে হচ্ছে মহার্ঘ্য এতদিন নাটক করে ছিল ঝোরাকে বিয়ে করে সম্পত্তি হাতানোর জন্য, আবার অনেকের মনে হচ্ছে স্রোত এবার ভিলেনের রোল প্লে করবে!

Back to top button