ঠাকুরের অবমাননা করে চূড়ান্ত শাস্তি পেল পাপী মৈনাক! মা জগদ্ধাত্রীর আশীর্বাদে ঋদ্ধিদের পাশে সাধারণ মানুষ

এই মুহূর্তে স্টার জলসা (Star Jalsha ) পর্দায় চলা ধারাবাহিক গাঁটছড়া (Gaatchora ) বাংলা সিরিয়ালের (Serial ) দুনিয়ায় সবথেকে পুরনো ধারাবাহিক। একটা সময় চূড়ান্তভাবে দর্শকদের মনের মধ্যে রাজত্ব করা শুরু করেছিল এই ধারাবাহিকটি। গগনচুম্বী জনপ্রিয়তা ছিল এই ধারাবাহিকের।

টিআরপিতে শ্রেষ্ঠ স্থান দখল করেছিল এই ধারাবাহিকটি। জি বাংলার অপ্রতিরোধ্য ধারাবাহিক মিঠাইয়ের গতিরোধ করেছিল গাঁটছড়া। যদিও কালের নিয়মে বন্ধ হয়ে গেছে মিঠাই। কিন্তু চলছে গাঁটছড়া‌। এক শ্রেণীর দর্শক আজ‌ও এই ধারাবাহিকটির একনিষ্ঠ ভক্ত।

যদিও শোনা যাচ্ছে এবার এই ধারাবাহিকটি বন্ধ হয়ে যাবে। আসতে চলেছে, এসভিএফ প্রোডাকশনের নতুন একটি ধারাবাহিক। আর ওই নতুন ধারাবাহিককে জায়গা করে দেওয়ার জন্যই হয়ত বন্ধ হয়ে যেতে পারে গাঁটছড়া বলে শোনা যাচ্ছে। আর এই ধারাবাহিকের অন্তিম লগ্নে আবার‌ও ভিলেন হয়ে গেছে রাহুল এবং দ্যুতি।

খড়ি, দ্যুতি, বনি তিন বোন। অন্যদিকে ঋদ্ধিমান, রাহুল, কুনাল তিন ভাই। আর এই তিন বোনের সঙ্গে বিয়ে হয় তিন ভাইয়ের। যদিও এই ধারাবাহিকের প্রাথমিক পর্যায় দ্যুতি এবং রাহুল ভিলেন ছিল। পরবর্তীতে অবশ্য চরিত্র বদল হয় তাদের। ভালো হয়ে যায় তারা। এরপর সন্তান জন্ম দিতে গিয়ে খড়ির মৃত্যু হয়।

আরো পড়ুন: চেঙ্গিজ হিট! বুমেরাংয়ের আগেই দ্বিতীয়বার বাবা হচ্ছেন সুপারস্টার জিৎ! সোশ্যাল মিডিয়ায় বেবি বাম্পের ছবি

আর এবার ফের খারাপ হয়ে গেল রাহুল-দ্যুতি। আর তাদের সঙ্গে যুক্ত হয়েছে মৈনাক।সিংহরায়দের‌ বাড়ি ছাড়া করেছে তারা। আর তারপর‌ই তাদের মধ্যে ঔদ্ধত্য প্রকাশ পেয়েছে। ঠাকুরের অবমাননা করে মৈনাক। আর তারপর‌ই ঠাকুরের বেদী থেকে ছড়িয়ে পড়া আগুনের লেলিহান শিখা গ্রাস করে মৈনাককে। কোন‌ও মতে বাঁচে সে। অন্যদিকে অসহায় ধদ্ধিমানরা শরনাপন্ন হয় মা জগদ্ধাত্রীর। আর মায়ের আশীর্বাদে এই বিপদের দিনে সাধারণ মানুষরা পাশে এসে দাঁড়ায় তাদের।

Back to top button