Anurager Chhowa: মিশকার সমস্ত শয়তানি ব্যর্থ! সব ভুল বোঝাবুঝি মিটিয়ে মিলনের পথে সূর্য-দীপা? আসছে ২দিনের মহাপর্ব

দর্শকদের দীর্ঘদিনের অপেক্ষার অবসান হতে চলেছে! যে পর্ব দর্শকরা বহুদিন ধরে দেখতে চেয়েছিলেন এবার সেই পর্ব‌ই আসছে। দর্শকদের অপেক্ষার অন্ত আসন্ন। অনুরাগের ছোঁয়ায় (Anurager Chhowa) দর্শকরা দীর্ঘদিন ধরে চেয়েছিলেন এবার যেন নায়ক-নায়িকার মিলন হয়। আর এবার সেটাই হতে চলেছে।

এই মুহূর্তে জলসার পর্দায় শ্রেষ্ঠ ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। শুধুমাত্র জলসার পর্দায় নয়! বাংলা ধারাবাহিকের দুনিয়ায় এই মুহূর্তের শ্রেষ্ঠ ধারাবাহিক এটি। এই ধারাবাহিকটি দীর্ঘদিন ধরে দর্শকদের মনোরঞ্জন করে চলেছে সমানতালে। টিআরপিতে এতটুকুও ঘাটতি আসেনি। দুই সপ্তাহ একটু পিছিয়ে পড়লেও চলতি সপ্তাহে দারুণভাবে কামব্যাক করে প্রথম স্থান ছিনিয়ে নিয়েছে সূর্য-দীপার এই ধারাবাহিক।

surjo and deepa

মনে করা হচ্ছে আসন্ন দিনে‌ও হয়ত টিআরপিতে শ্রেষ্ঠ স্থানেই থাকবে এই ধারাবাহিক তার কারণ আগামী দিনে এই ধারাবাহিকে আসছে চমকপ্রদ সব পর্ব। আর যা দেখে চমকে যাবেন দর্শকরা। এই ধারাবাহিকে দীর্ঘ এক বছরেরও বেশি সময় ধরে নায়ক-নায়িকার মধ্যে বিচ্ছেদ দেখানো হয়েছে। দর্শকরা বহুদিন ধরে চাইছিলেন যেন এবার মিলনাত্মক কিছু দেখানো হয়। আর এবার সেটাই দেখানো হতে চলেছে।

এই ধারাবাহিকের গুরুত্বপূর্ণ দুই সদস্য সোনা- রূপার জন্মকে কেন্দ্র করে সূর্য-দীপার মধ্যে দূরত্বের সূত্রপাত। এই ধারাবাহিকের খলনায়িকা মিশকা সূর্যকে ভালোবাসে। কিন্তু দীপার সঙ্গে সূর্যর বিয়ে হয়ে যায়। আর তাই সূর্য এবং দীপার মধ্যে দূরত্ব সৃষ্টি করার জন্য একটি ভুয়ো রিপোর্ট দেখিয়ে মিশকা সূর্যকে বলেছিল সূর্যর মধ্যে বাবা হওয়ার কোনও ক্ষমতা নেই। আর সেই কারণেই সূর্য বিশ্বাস করত সোনা এবং রূপা দীপা এবং কবীরের অবৈধ সম্পর্কের ফল।

dipa surjo and sona

বারংবার দীপা সুর্যর ভুল ভাঙানোর চেষ্টা করলেও একগুঁয়ে, জেদি সূর্য কখন‌ই দীপার কথায় কর্ণপাত করেনি। সে বিভিন্ন সময়ে কবীরকে নিয়ে দীপাকে নোংরা ইঙ্গিত করেছে, অপমান করেছে সবার সামনে। মুখ বুজে সমস্ত অপমান নীরবে সহ্য করেছে দীপা। লড়াই করেছে নিজের সঙ্গে। কিন্তু না আত্মসম্মান বিসর্জন দেয়নি। অবশেষে ডিএনএ টেস্ট করিয়ে সূর্য জানতে পেরে গেছে তার মধ্যে বাবা হওয়ার ক্ষমতা রয়েছে এবং সোনা এবং রূপা তারই সন্তান।

অন্যদিকে সে এটাও জানতে পেরেছে কবীরের মধ্যে বাবা হওয়ার ক্ষমতা নেই। দীর্ঘদিন ধরেই কবীর এবং তার স্ত্রী শিবানীর চিকিৎসা চলেছে। সমস্ত সত্যি জানতে পারার পর দীপার কাছে ছুটে গেছে সূর্য। তবে কি এবার মিলন হবে? অপমান ভুলে দীপা কি আপন করে নেবে সূর্যকে? শনি ও রবিবার ব্যাপী আসছে অনুরাগের ছোঁয়ায় মহা মিলন পর্ব। মিস করবেন না কিন্তু।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button