Bangla Serial

Dhulokona: ফুলঝুরির জীবনের সব থেকে খারাপ মুহূর্ত! লালন স্বীকার করবে তিতিরকেই ভালোবাসে! “আমার ফুলু দিদির কী হবে?” কেঁদে অস্থির লালঝুরি ভক্তরা

বাংলা সিরিয়াল গুলোতে এই মুহূর্তে সব ক্ষেত্রেই দেখা যাচ্ছে বেশ টানটান উত্তেজনার পর্ব আনছে ধারাবাহিক নির্মাতারা। আসলে গত দুই সপ্তাহ ধরে টিআরপি যে খেল দেখিয়েছে তাতে জনপ্রিয় সিরিয়ালগুলির রাস্তা অনেকটাই পাল্টে গেছে। নতুন নতুন সিরিয়ালের ভাগ্যের শিকে ছিঁড়েছে। এদিকে পুরনো সিরিয়ালগুলির জন্যে অনেক কিছু পাল্টে গেছে।

তাই নতুন সিরিয়ালগুলোর সঙ্গে লড়াই করার জন্য এবার পুরনো সিরিয়ালগুলি ময়দানে নেমেছে একেবারে পুরোদমে। এই যেমন ধুলোকনা। আলাদা করে এই সিরিয়াল নিয়ে বলার কিছু নেই কারণ পরপর দুটো সপ্তাহ জুড়ে সেরা থেকেছে। সিরিয়ালে এমন কিছু গল্প ঢুকেছে যার ফলে দর্শকরা এটা দেখতে বাধ্য।

একজন নায়কের তিন তিনটে বিয়ে সেটা তো আর মুখের কথা নয়। তার উপরে সিঁদুরদানের ট্রেন্ডে গা ভাসিয়ে এই সিরিয়াল থেকে আবিষ্কার হয়েছে লিপস্টিক বিয়ে। ফলে দর্শকদের আকর্ষণ স্বাভাবিকভাবেই এখন লালন আর ফুলঝুরির সম্পর্কের প্রতি।

এদিকে সিরিয়ালে দেখা গেছে তিতির মিছিমিছি বিয়ে করেছে লালনকে যাতে তার স্মৃতিশক্তি ফিরে আসে। ফুলঝুরি লালনের পাশে রয়েছে কিন্তু তিতিরকে সে সহ্য করতে পারছিল না। তবে আজ সব কিছুর সমাধান হয়ে যাবে।

ধুলোকনা মহা মঙ্গলবারে অবশেষে লালন স্বীকার করবে যে সে তিতিরকে ভালোবাসে ও তিতিরকেই বিয়ে করতে চায়। যদিও ভক্তরা এই দিন দেখার জন্য অপেক্ষায় ছিল না। কিন্তু তারা জানতে চাইছে এটাও লালনের কোন একটা প্ল্যান নয় তো? এদিকে মঙ্গলবার এর এই এপিসোডের কথা শুনে অনেকেই চিন্তায় পড়ে গেছে যে ফুলু দিদির কী হবে এখন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button