“ময়ূরীই অপরাধী ওর নামে থানায় অভিযোগ কর”! বড় মেয়ের প্রতি অন্ধ ভালোবাসা বিদায় দিয়ে মেঘকে পরামর্শ মায়ের

একটা সময় অন্য ধারাবাহিকগুলির তুলনায় বেশ অনেকটাই পিছিয়ে ছিল যে ধারাবাহিকটিকে, যে ধারাবাহিকটিকে একেবারেই গুরুত্ব দিতে নারাজ ছিলেন নেটিজেনরা আর আজ সেই ধারাবাহিকটিই দর্শকদের মন জিতে নিয়ে রীতিমতো ছুটে চলেছে। আর তাই আজ সন্ধ্যা হলেই এই ধারাবাহিকটি দেখার জন্য টিভি চালিয়ে বসে পড়েন দর্শকরা। ষড়যন্ত্র, প্রেম, ভালোবাসা, বন্ধুত্ব সবকিছুর দারুণ মিশেল ইচ্ছে পুতুল (Icche Putul)।

তীব্র উত্তেজনা আর রোমাঞ্চে কানায় কানায় ভরপুর এই ধারাবাহিকটি। দর্শককে বিনোদন দেওয়ার সমস্ত উপকরণ‌ই মজুত রয়েছে এই ধারাবাহিকে। এই মুহূর্তে এই ধারাবাহিকের জমাটি গল্পের বুননে মুগ্ধ এই ধারাবাহিকের দর্শকরা। প্রত্যেকটা পর্বে এতটা তুমি উত্তেজনা রয়েছে যে এই ধারাবাহিক না দেখে থাকতে পারছেন না দর্শকরা।

এই মুহূর্তে দাঁড়িয়ে ধারাবাহিকের গল্প অনুযায়ী ময়ূরী ফের নতুন করে মেঘের ক্ষতি করার ষড়যন্ত্র করে। এইবার সে জিষ্ণুর সঙ্গে নাম জড়িয়ে মেয়েকে নেশাগ্রস্থ প্রমাণ করে তার মান-সম্মান সবকিছু ধুলোয় মিশিয়ে দেওয়ার প্রচেষ্টা করে। কিন্তু এই কাজে রূপ এবং ময়ূরী বেশ কিছু ভুল করে ফেলেছে। অতটা জমাট বাঁধেনি তাদের প্ল্যান আর তাই ধরা পড়ার আশঙ্কা রয়েছে প্রত্যেকটা মুহূর্তেই।

মেঘের এইরকম অবস্থায় তাকে প্রত্যেকটা মুহূর্ত আগলে রাখছে তার মা এবং বাবা। যদিও ময়ূরী ভেবেছিল হবে এর উল্টোটা। মেঘের অধঃপতন দেখে তাকে সহ্য করতে পারবেনা তার বাবা-মা। যে বাপি তাকে এত ভালবাসত সে মেঘের পাশ থেকে সরে যাবে। তা একেবারেই হয়নি। মেঘকে বেঁধে রেখেছেন তারা ভালোবাসায় যত্নে।

আর তাই ময়ূরী ফের একবার মেঘের ঘরে ঢুকে মেঘের নামে যাতা বলে বাবা মায়ের মাথা ঘোরানোর চেষ্টা করলেও ব্যর্থ হয়। এতদিন পর্যন্ত বড় মেয়ে ময়ূরীর নামে এক ঢোক জল বেশি খেতেন তাদের মা মধুমিতা। আর এবার তিনি বলেছেন ময়ূরীর নামে থানায় অভিযোগ করতে কারণ তিনি মনে করছেন এই ঘটনার পেছনে ময়ূরীর হাত রয়েছে। এমনকি মেঘও ময়ূরীকে জানিয়ে দিয়েছে সেই ঘটনার পেছনে আসল অপরাধীদের সে খুঁজে বের করবেই। আর যা শুনে বেশ ভয় পেয়েছে ময়ূরী।

Back to top button