Madhubani Goswami: ভিড় মাছের বাজারে ঢুকে বেছে বেছে ইলিশ মাছ কিনছেন মধুবনী গোস্বামী বরকে রেঁধে খাওয়াবেন তাই! এত বড় সেলিব্রেটি হয়েও নেই কোনও অহংকার! অবাক ভক্তরা

আজকাল চাকচিক্যের দুনিয়ায় দেখনদারি সব সময় বেশি প্রাধান্য পায়। সেটা যে কোনও পেশার মানুষ হোক না কেন সকলের ক্ষেত্রে এই কথা প্রযোজ্য। তবুও ব্যতিক্রম বলে কিছু একটা আছে যার অস্তিত্ব এখনও রয়েছে। তেমনি এক ব্যতিক্রমী অভিনেত্রী হিসেবে নিজেকে মেলে ধরলেন এই বাঙালি নায়িকা।

আমরা কথা বলছি অভিনেত্রী মধুবনী গোস্বামীর। একেবারে সাদামাটা জীবনযাপন তার। টেলিভিশনে হাতে গোনা কিছু কাজ করেছেন তারপর সম্পূর্ণ সংসারে নিবেদিত করেছেন নিজেকে। অভিনেতা রাজা গোস্বামীর সঙ্গে বিয়ের পর থেকেই টেলিভিশন থেকে দূরে সরে গেছেন মধুবনী। তবে সেটা নিয়ে নায়িকার মনে কোন আক্ষেপ নেই কারণ তিনি স্বামী এবং সন্তান নিয়ে এখন সুখে সংসার করছেন। পাশাপাশি নায়িকার রয়েছে একটি বিউটি পার্লারের ব্যবসা। তাই নিজের জগত নিয়ে তিনি বেশ আছেন।

Tollywood Actress Madhubani Goswami Announces Her Pregnancy On Instagram | স্বামী নয়, অন্য কারও প্রেমে পড়তে চলেছেন, সারা জীবনের মতো! জানালেন এই অভিনেত্রী
তবে আজকাল দেখা যায় বেশিরভাগ ক্ষেত্রেই সোশ্যাল মিডিয়ায় মানুষ নিজেকে বেশি করে জাহির করতে চায়। টেলিভিশন ছাড়াও সোশ্যাল মিডিয়া এমন একটা মাধ্যম যেখানে খুব সহজে জনপ্রিয় হয়ে ওঠা যায় বা মানুষের নজরে চলে আসা যায়। সেখানে এই নায়িকা একেবারেই সাদামাটা থাকতে ভালোবাসেন। সোশ্যাল মিডিয়ায় পোস্ট তিনি অবশ্যই করেন তবে কোনটাই মানুষকে দেখানোর জন্য নয়। তিনি যেমনটা ঠিক তেমনভাবে নিজেকে উপস্থাপিত করেন।

Raja Goswami and Madhubani celebrate their marriage anniversary - Times of India
এবার আবার তার প্রমাণ দিলেন মধুবনী। নায়িকা নিজস্ব ইউটিউব চ্যানেল রয়েছে। সেখানে মাঝে মাঝেই ব্যক্তিগত জীবনের বিভিন্ন আপডেট শেয়ার করেন তিনি ভক্তদের জন্য। এবার তাতেই একটি বিশেষ ভিডিও ভাগ করলেন যেখানে সংসারের খুঁটিনাটি শেয়ার করলেন তিনি। রাখি পূর্ণিমা উপলক্ষে সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছিলেন অভিনেত্রী।

Madhubani Goswami: 'Giridhari Gopal', why did Madhubani address her son in this way? | Madhubani Goswami's baby boy completes seven months | PiPa News
রাখি পূর্ণিমা স্পেশাল ওই ভিডিওতে দেখা গেল জীবনে প্রথমবার মাছ কিনতে বেরিয়েছেন রাজা এবং মধুবনী এবং দুজন মিলে গিয়েছেন মানিকতলা বাজারে। সেখানে মানুষের ভিড়ে ঘেমে গেলেও বিন্দুমাত্র ক্লান্ত না হয়ে ঠিক বেছে বেছে নিজেদের পছন্দের ইলিশ মাছ এবং তোপসে মাছ কিনলেন দুজনে। সেলিব্রিটি হয়েও একদম সাধারণ মানুষের মতো মাছের বাজারে ঢুকে ভিড়ের মধ্যে থেকে মাছ বেছে কেনা চাট্টিখানি কথা নয়। আর এবার সেটা করেই ভক্তদের থেকে অসংখ্য প্রশংসা অর্জন করলেন তিনি।

Back to top button