চার বছর পর আবার বাংলা সিরিয়ালে ভালোবাসা ডট কমের মধুবনী ঘোষ! দীর্ঘ অপেক্ষার শেষে দর্শকদের সামনে দেবী রূপে ফিরছেন অভিনেত্রী

বর্তমানে একটি ধারাবাহিকের টিআরপির (TRP) স্থান খুবই গুরুত্বপূর্ণ। টিআরপির তালিকায় নিচে নামলে ধারাবাহিকে ইতি টানার সম্ভাবনাও রয়েছে। টিআরপির এপাশ ওপাশ হলেই একটি ধারাবাহিককে সরিয়ে জায়গা নিয়ে নেয় নতুন ধারাবাহিক। স্টার জলসা ও জি বাংলার পাশাপাশি সান বাংলাও (Sun Bangla) আনছে একের পর এক নতুন নতুন ধারাবাহিক। বিশেষ করে বর্তমানে সান বাংলা, স্টার ও জি’এর নায়ক-নায়িকাদের নিয়ে আসছে নিজেদের চ্যানেলের ধারাবাহিকে। চলতি মাসেই সান বাংলায় তিনটি ধারাবাহিকের শুটিং শুরু হচ্ছে। প্রথম শুটিং শুরু হচ্ছে সুরিন্দর ফিল্মসের ‘শ্যামা’ (Shyama) সিরিয়ালের।

শ্যামার কাস্টিং

‘শ্যামা’র পর শুরু হচ্ছে ম্যাজিক মোমেন্টেসের নতুন সিরিয়ালের। আর তারপর শুরু হবে ক্রিস্টাল প্রোডাকশনের সিরিয়ালের। আগেও জানা গিয়েছিল, একটি বড় প্রোডাকশনের হাত ধরে ফিরছেন হানি বাফানা (Honey Bafna)। সান বাংলায় শুরু হচ্ছে ভিন্ন স্বাদের সিরিয়াল ‘শ্যামা’, যার মুখ্য চরিত্রে দেখা যাবে নায়ককে। হানির বিপরীতে দেখা যাবে অভিনেত্রী টুম্পা ঘোষকে (Tumpa Ghosh)। তাঁকে এর আগেও বেশ কিছু ধারাবাহিকে দেখেছেন দর্শক। টুম্পার ঝুলিতে রয়েছে ‘রাগে অনুরাগে’, ‘রাঙিয়ে দিয়ে যাও’, ‘ত্রিশূল’-সহ বেশ কিছু জনপ্রিয় সিরিয়াল। টুম্পার শেষ সিরিয়াল ছিল “ত্রিশূল”।

ত্রিশূল’ করার পর টুম্পা নিয়েছিলেন বেশ অনেকদিন বিরতি। আবার নতুন ভাবে ‘শ্যামা’তে ফিরছেন টুম্পা। হানি এবং টুম্পা ছাড়াও এই সিরিয়ালে অভিনয় করবেন অনুরাধা মুখোপাধ্যায়, ভরত কল, সায়ক চক্রবর্তী, বোধিসত্ত্ব মজুমদার, সুদীপ্তা ব্যানার্জি প্রমুখ। প্রোমো দেখে ‘শ্যামা’র গল্প কিছুটা আন্দাজ করা যায়। জয় ব্যানার্জি (হানি বাফনা) একজন সুদর্শন বিত্তশালী পরিবারের ছেলে। জয়ের দাদু বকুল ব্যানার্জি (বিশ্বজিৎ চক্রবর্তী) একজন প্রভাবশালী জ্যোতিষী। অন্যদিকে অরিত্রি (টুম্পা ঘোষ) দেবীপিঠের প্রধান পুরোহিতের মেয়ে।

শ্যামা’তে থাকছেন মধুবনি ঘোষ

অরিত্রি স্বভাবে খুব মিষ্টি,সুন্দরী। প্রথম দেখাতেই জয় অরিত্রির প্রেমে পড়ে যায়। তারপর দুজনের কুন্ডলিনী মিলে যাওয়ায় দুই পরিবারই তাদের বিয়েতে রাজি হয়। কিন্তু শ্বশুরবাড়িতে লুকিয়ে রয়েছে এক রহস্য, যার ফলে বিয়ের পরেই শুরু হবে জটিলতা। কিছু অন্ধকারময় গোপন তথ্য ফাঁস হয়ে যাওয়ায় তাদের দাম্পত্যে আসবে অস্থিরতা। এবার এক ধারাবাহিক ঘিরে এক নতুন খবর। সুরিন্দার ফ্লিমসের অধীনে আসা সান বাংলার নতুন ধারাবাহিক শ্যামা’তে মা তারার ভূমিকায় থাকবেন জনপ্রিয় টেলি অভিনেত্রী মধুবনি ঘোষ (Madhubani Ghosh)।

madhubani kali maa

কোন চরিত্রে দেখা মিলবে অভিনেত্রীকে?

চার বছর পর আবারও ছোট পর্দায় ফিরছেন অভিনেত্রী মধুবনী গোস্বামী (Madhubani Ghosh)। ২০১৯ সালে তাঁকে শেষ সিরিয়ালে দেখেছিল দর্শক। মাঝে কেটে গিয়েছে চারটে বছর। করোনা পরিস্থিতির কারণে প্রায় দু’বছর গৃহবন্দি ছিল মানুষ। এরপরই মা হন নায়িকা। তাই অনেকদিন তিনি ছিলেন পর্দার আড়ালে। মাঝে শোনা গিয়েছিল, স্বামী রাজা গোস্বামীর জন্য নাকি তিনি অভিনয় করতে পারছেন না। তবে সেসব ধারণা ভুল প্রমাণিত করে আবারও নতুন সিরিয়ালে দেখা যাবে তাঁকে। সম্পূর্ণ নতুন অবতারে এ বার আসবেন মধুবনী। ‘ভালোবাসা ডট কম’, ‘বয়েই গেলো’, ‘কিরণমালা’, ‘ফাগুন বউ’, ‘গ্রামের রানি বিনাপাণী’ প্রভৃতি ধারাবাহিকে আমরা অভিনেত্রী দেখতে পেয়েছি।

Back to top button