Lokkhi-Madhabi: এবার মাধবী ফুল অন এনার্জি দিয়ে লেগে পড়েছে সেরার সেরা হতে! দাঁ দিয়ে ঝপ করে মাটিতে ফেলে দিয়েছে লক্ষ্মী কাকিমাকে! বেজায় খুশি দর্শকরা

বাংলা সিরিয়ালের ক্ষেত্রে বরাবর গল্প জোরদার না হলে তা মার খেয়ে যায়। পাশাপাশি অভিনেতা অভিনেত্রীদের অভিনয় দক্ষতাও থাকা চাই। যে কারণে বিগত কয়েক মাস ধরে আমরা দেখেছি একের পর এক সিরিয়াল বন্ধ হয়েছে। তার মধ্যে অনেক সিরিয়ালই তারকারা যথেষ্ট জনপ্রিয় হলেও সেই সিরিয়াল শুধুমাত্র টিআরপির অভাবে হারিয়ে ফেলেছে জায়গা।

সুতরাং বাংলা সিরিয়ালের ক্ষেত্রে টিআরপি কতটা গুরুত্বপূর্ণ সেটা আলাদা করে বলার প্রয়োজন নেই। এই কারণে বিভিন্ন সময় গল্পে নানা রকম গাঁজাখুড়ি বিষয় ঢুকিয়ে দেওয়া হয়। কিন্তু ধারাবাহিক নির্মাতাদের কাছে টিআরপি আসল নইলে ব্যবসা হবে না। তাই প্রতিটি সিরিয়াল প্রাণপাত লড়াই করে চলেছেন প্রতি সপ্তাহে টিআরপি নিজের দখলে রাখার জন্য।

আজকের সপ্তাহের টিআরপিতে মাধবীলতা একেবারে মাটিতে ফেলে মিশিয়ে দিয়েছে লক্ষ্মী কাকিমাকে। লক্ষ্মী কাকিমা পেয়েছে ৫.৩ আর মাধবী পেয়েছে ৫.৮। সংখ্যাটা উনিশ-বিশ হলেও লড়াইটা অনেক তফাৎ করে দিয়েছে। দশকরা এখন স্পষ্টই বুঝতে পারছে আস্তে আস্তে লক্ষ্মী কাকিমার তেজ কমে আসছে। এই সপ্তাহের টিআরপি রেটিং। তারই প্রমাণ দিচ্ছে।

Watch Lokkhi Kakima Superstar TV Serial 13th October 2022 Full Episode 208 Online on ZEE5মাধবীলতা সবেমাত্র শুরু হওয়া একটি নতুন ধারাবাহিক। তার কাছে ধোপে টিকলো না লক্ষ্মী কাকিমা যেটা নাকি একটা সময় দর্শকদের বিচারে অন্যতম শ্রেষ্ঠ ধারাবাহিক হয়ে উঠেছিল জি বাংলার পর্দায়। সুতরাং বলাই বাহুল্য, লক্ষ্মী কাকিমার ভক্তদের এবার ভয়ের কারণ হয়ে উঠেছে।

Back to top button