Serial to End: ‘বৌমা এক ঘর’- এর মত পরিণতি ‘মাধবীলতা’র! মাত্র তিন মাসেই শেষ খেলা! মুখ খুললো নায়ক

বাংলা টেলিভিশনের প্রথম সারির চ্যানেলগুলোতে এখন নিত্য নতুন সিরিয়াল আসার খবর সামনে আসছে। একের পর এক নতুন ধারাবাহিক আসার খবরে পুরনো ধারাবাহিকের ভক্তরা চিন্তায় পড়ে যাচ্ছে। তার কারণ নতুন ধারাবাহিক আসার মানে পুরনো কোন ধারাবাহিক শেষ হতে চলেছে। আর তাই নতুন ধারাবাহিকের ফলে কোন ধারাবাহিকের ওপর কোপ পড়তে চলেছে সেই নিয়ে চিন্তায় থাকে সকলে।

সেই সঙ্গে আবার সম্প্রতি দেখা যাচ্ছে নতুন কোনো ধারাবাহিকের যদি টিআরপি তালিকায় ফল খারাপ হয় তাহলে কয়েক মাসের মধ্যেই সেই ধারাবাহিক শেষ করে দেওয়া হচ্ছে। এইভাবে দেখা গেছে স্টার জলসার বেশ কিছু ধারাবাহিক বন্ধ করে দিতে। তাই এবার পরপর নতুন ধারাবাহিক আসার খবরে সামনে আসছিল বেশ কিছু ধারাবাহিকের বন্ধ হওয়ার খবর।

কয়েক মাস আগে স্টার জলসার একদম অন্য স্বাদের একটি ধারাবাহিক শুরু হয়েছিল যার নাম ‘বৌমা এক ঘর’ সেটি কম টিআরপির ফলে মাত্র তিন মাসেই বন্ধ হয়ে গিয়েছিল।এবার সেই তালিকায় যুক্ত হতে চলেছে আরো এক সিরিয়ালের নাম যা হলো ‘মাধবীলতা’।

প্রসঙ্গত এই সিরিয়াল শুরু হওয়ার প্রথম থেকেই নানা রকম দৃশ্য নিয়ে ট্রলিং হয়েছে সোশ্যাল মিডিয়াতে। কখনো নায়কের লুকিয়ে ছবি তোলার ঘটনা আবার কখনো নায়িকার পদার্থবিজ্ঞানে ৯৮ পাওয়ার সংলাপ। এই সবকিছুই নিয়েই কটাক্ষের সম্মুখীন হয়েছে। কিন্তু এত ট্রলিং এর পরেও এই সিরিয়াল সেভাবে মানুষের মনে জায়গা করতে পারল না। আর সেই সঙ্গে চ্যানেলেও টিকতে পারল না। শুরুটা জমজমাটি ভাবে করলেও মাত্র তিন মাসেই শেষ হতে চলেছে মাধবীর গল্প।

যতদূর শোনা যাচ্ছে চলতি মাসের শেষেই অর্থাৎ নভেম্বর মাসের ৩০ তারিখেই হবে এই ধারাবাহিকের অন্তিম পর্বের শুটিং। সম্প্রতি এই খবর কতটা সত্যি তা নিয়ে এক জনপ্রিয় সংবাদ মাধ্যম যোগাযোগ করেছিল ধারাবাহিকের নায়ক সবুজের ভূমিকায় অভিনয় করা অভিনেতা সুস্মিত মুখোপাধ্যায় এর সঙ্গে। আর অভিনেতা নিজেই এই খবরের শিলমোহর দিয়েছেন। তিনি জানিয়েছেন ‘হ্যাঁ ৩০ শে নভেম্বর আমাদের শেষ দিনের শুটিং।’

তবে এত তাড়াতাড়ি কেন এই ধারাবাহিক শেষ হয়ে যাচ্ছে সে কথা তাকে জিজ্ঞাসা করলে তিনি কিছুই সেভাবে বলতে পারেনি তার কথায়, ‘কেন এত তাড়াতাড়ি শেষ হচ্ছে তা চ্যানেল এবং প্রযোজক সংস্থাকে জিজ্ঞেস করলে ভালো হয়। আমি বলতে পারব না’।

প্রসঙ্গত নতুন সিরিয়াল ‘পঞ্চমী’র সম্প্রচার হওয়ার দিন এবং সময় ঘোষণা হওয়ার পরে অনেকে মনে করেছিল ‘মাধবীলতার’ সময় হয়তো পরিবর্তন করবে, কিন্তু তার পরে জানা যায় যে না ধারাবাহিকটি শেষ হয়ে যেতে চলেছে। কিন্তু এই ধারাবাহিকটি টিআরপি তালিকায় খুব খারাপ ফল করতো সেও নয়। তাই কি কারণে এই ধারাবাহিক বন্ধ হচ্ছে তা এখনো পরিষ্কার নয়।

Back to top button