Bangla Serial

Madhabilata: উঠল কটাক্ষের ঝড়! এটা কি ওয়াইল্ডলাইফ ফটোগ্রাফি? এত বড় টেলি লেন্স দিয়ে কাছে থাকা মাধবীলতার ছবি তুলছে সবুজ! প্রোমো দেখে শুরু হাসাহাসি

জংলাহাটা গ্রাম। পাহাড়, জঙ্গলে ঘেরা একটা পার্বত্য গ্রাম। আর এমন গ্রামে ছুটি কাটাতে যেতে কার না ভালো লাগে! শহরের ব্যস্ততায় মন যখন নাগপাশে বন্দী মনে হয় ঠিক তখন শহর থেকে দূরে একটু সাদামাটা জীবনের স্বাদ দেয় গ্রামের আবহাওয়া।

মাধবীলতার প্রেক্ষাপট ঠিক এমনই। স্টার জলসা চ্যানেলে নতুন শুরু হওয়া এই ধারাবাহিকের কথা এখন কে না জানে! গ্রাম্য পাহাড়ি মেয়ের পরিবেশ বাঁচানোর লড়াই বলা হবে এই গল্পে। কাঠ পাচারকারীদের সঙ্গে মাধবীলতার লড়াইয়ের গল্প থাকবে এতে।

New Serial Madhabelata: Madhabelata in battle to save forest with sharp weapons, new Bengali serial starting today | New Star Jalsha Bangla serial Madhabilata is starting from todayNews WAALI | News Waali
প্রথম এপিসোড ইতিমধ্যেই সম্প্রচারিত হয়ে গেছে। তার প্রতিক্রিয়া কেমন ছিল সেই খবর আপনাদের আগেই আমরা দিয়েছিলাম। মন ফাগুন সিরিয়াল শেষ হয়ে এই সিরিয়াল শুরু হয়েছে। মন ফাগুনের দর্শক প্রথম একটি রিভিউ দিয়েছিলেন এই নিয়ে।

কিন্তু এবার যেটা আপনাদের বলব তাতে অনেকেরই মন খারাপ হয়ে যেতে পারে। আসলে মাধবীলতা ধারাবাহিকের একটি নতুন পর্বের প্রোমো এসেছে সামনে। সেটা একেবারে ভালো লাগেনি কারুর। সেটা স্পষ্ট হয়ে উঠেছে কমেন্ট বক্স থেকে। বহু কটাক্ষ জুটলো সিরিয়ালের কপালে।

Madhabilata: Madhabilata, A New Show Is Coming From Today, Know About This Serial In Details | Madhabilata: পরিবেশকে বাঁচানোর জন্য মাধবীলতার লড়াইয়ের গল্প বলবেন শ্রাবণী-সুস্মিত
জংলাহাটা গ্রামজুড়ে উৎসবের মেজাজ। ঢোল বাজিয়ে নাচ করছে মাধবীলতা। সেখানে এসে হাজির সবুজ। সে এই সিরিয়ালের নায়ক। সবুজ নিজের ক্যামেরায় সেই দৃশ্য বন্দী করতে চাইছে। তার চোখের চাহনি বলছে সে মুগ্ধ হয়ে গেছে মাধবীর ছন্দে। কিন্তু এর মাঝেই একটা অঘটন ঘটল। সেটা নিয়েই এই ভিডিও এসেছে সামনে।

তবে কমেন্ট বক্সে বহু মানুষ এই নিয়ে সমালোচনা করছে। তার মধ্যে সবচেয়ে উল্লেখযোগ্য একটি এসেছে নজরে। একজন লিখেছেন এত বড় টেলি লেন্স দিয়ে এত কাছে থাকা বস্তুর ছবি কে তোলে? এটাকে তুলনা করা হলো ওয়াইল্ডলাইফ ফটোগ্রাফির সঙ্গে। এটা একটা ভুল যেটা নজরে এসেছে দর্শকের। সেটা নিয়েই হাসাহাসি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button