Bangla Serial

Madhabilata: আগামীকাল আসছে মাধবীলতা, দেড় মাসে কেমন শুটিং করলেন প্রেস কনফারেন্সে নিজের মুখে জানালেন সবুজ! শুনে ভালো লাগবে আপনার

আর মাত্র একদিনের অপেক্ষা, শেষ হয়ে যাবে মন ফাগুন আর চলে আসবে মাধবীলতা। একদম নতুন জুটি সুস্মিত মুখার্জি এবং শ্রাবণী ভুঁইয়াকে আমরা দেখতে পাবো আর গল্পের মধ্যেও রয়েছে অভিনবত্ব। আসুন জেনে নিই তাদের শুটিং জীবনের কিছু অজানা কথা।

গতকাল ওবেরয় গ্র্যান্ডে মাধবীলতার শুরু হওয়ার প্রেস কনফারেন্স ছিল এবং সেখানে আমন্ত্রিত ছিলাম আমরা। হলুদ রঙা পোশাকে অপূর্ব সুন্দরী লাগছিল শ্রাবণীকে এবং সুস্মিত মুখার্জী একদম ক্যাজুয়াল লুকে এসেছিলেন। শ্রাবণীর চরিত্রের নাম আমরা সকলেই জানি মাধবীলতা আর সুস্মিতার চরিত্রের নাম হচ্ছে সবুজ অর্থাৎ দুজনেই প্রকৃতির সঙ্গে একদম জুড়ে আছে।

একদম নতুন জুটি শ্রাবণীর সঙ্গে কাজ করে কীরকম লাগছে প্রশ্নের উত্তরে জানালেন দেড় মাস ধরে তারা রোদে পুড়ে জলে ভিজে কাজ করছেন,ভালই লাগছে। এছাড়াও সুস্মিত জানালেন যে তার আরো ভালো লাগছে কারণ এই ধারাবাহিকের মধ্যে দিয়ে তিনি প্রচুর আউটডোর শুটিং করতে পেরেছেন যেটা আগে হয়নি। আর মাধবীলতা জানালেন যে তিনি এখনো পর্যন্ত যতটা শুটিং করেছেন তাকে তিনি গাছ আর জঙ্গলের প্রতি প্রেমটা প্রকাশ করেছেন তখন পাশ থেকে সুস্মিত এসে বলছে যে মাধবীলতা এখন গাছের দিকে ফোকাস করে আর আমার ক্যামেরা মাধবীলতার দিকে ফোকাস করে।

মাধবীলতা সারাক্ষণ গাছ গাছ করে আর তাতেই বিরক্ত হয়ে যায় সবুজ।কিন্তু মাধবীলতার হাত ধরেই সবুজ প্রকৃতিকে ভালবাসতে শিখবে হয়তো ভবিষ্যতে। খুব সম্ভবত সবুজের পরিবারের কেউ বা সবুজের বাবাই হয়তো মাধবীলতার মাকে খুন করেছিল সেটাও হয়তো সামনে আসবে একটা সময় আর মাধবীলতা নিজের মায়ের খুনের প্রতিশোধ নেবে। তখন কি তাকে সবুজ সাহায্য করবে সেটা জানার জন্য আপনাকে দেখতে হবে মাধবীলতা রোজ রাত সাড়ে আটটায় স্টার জলসার পর্দায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button